শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে ঢুকে যাওয়া ঘাতক রাইদা বাসের চালক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
আপডেট : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে ঢুকে যাওয়া ঘাতক রাইদা বাসের চালক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক : 

রাজধানীর বিমানবন্দর এলাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের সীমানা প্রাচীর ভেঙে প্রবেশ করে এক জ্যেষ্ঠ উপ-সহকারী প্রকৌশলীকে চাপা দিয়ে হত্যার ঘটনায় ঘাতক রাইদা পরিবহনের চালক মাহমুদ হাসানকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শনিবার (২০ এপ্রিল) ভোরে র‌্যাব-১ ও র‌্যাব-৮ এর যৌথ অভিযানে বরিশালের হিজলা উপজেলার হরিনাথপুরের নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার (১৯ এপ্রিল) সকালে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ের সামনে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে থার্ড টার্মিনালের সীমানা প্রাচীর ভেঙে রাইদা পরিবহনের একটি বাস ঢুকে যায়। এ সময় বাসচাপায় সিভিল অ্যাভিয়েশনের জ্যেষ্ঠ উপ-সহকারী প্রকৌশলী মাইদুল ইসলাম সিদ্দিকী নিহত হন।

পুলিশ জানায়, রাইদা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে থার্ড টার্মিনালের সীমানা প্রাচীর ভেঙে ভেতরে ঢুকে যায়। এ সময় রাস্তা দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন সিভিল অ্যাভিয়েশনের জ্যেষ্ঠ উপ-সহকারী প্রকৌশলী মাইদুল ইসলাম সিদ্দিকী। তার মোটরসাইকেলটিকে রাইদা পরিবহনের বাসটি চাপা দিলে তিনি গুরুতর আহত হন। পরে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া