শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
‘টাইম’-এর প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় আলিয়া রাশিয়ার হয়ে গুপ্তচরবৃত্তির সন্দেহে জার্মানিতে দুজন আটক চট্টগ্রামে একই পরিবারের ৩ জনকে হত্যার দায়ে ২ জনের মৃত্যুদণ্ড প্রবাসীদের পাঠানো রেমিটেন্স আমাদের উন্নয়নের মূল চালিকা শক্তি : সমাজকল্যাণমন্ত্রী ইরানের ওপর নিষেধাজ্ঞা জোরদার করার সিদ্ধান্ত নিয়েছেন ইইউ চিকিৎসক ও রোগীর সুরক্ষায় সংসদে স্বাস্থ্য সুরক্ষা আইন পাস করা হবে : স্বাস্থ্যমন্ত্রী রেকর্ডময় ম্যাচে ইতিহাসগড়া জয় শ্রীলঙ্কার মা হারালেন বেবী নাজনীন একটি বন্ধু রাষ্ট্রকে খুশি করতে গিয়ে অন্য রাষ্ট্রের বিরাগভাজন হতে পারি না : সেনাপ্রধান ভারতের পররাষ্ট্র সচিবের ঢাকা সফর স্থগিত

যুবলীগ হবে সন্ত্রাস ও দুর্নীতিবাজ মুক্ত: নিক্সন চৌধুরী

ফরিদপুর জেলা প্রতিনিধি
আপডেট : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
যুবলীগ হবে সন্ত্রাস ও দুর্নীতিবাজ মুক্ত: নিক্সন চৌধুরী
যুবলীগ হবে সন্ত্রাস ও দুর্নীতিবাজ মুক্ত: নিক্সন চৌধুরী

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর ৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী বলেছেন, ফরিদপুরসহ সারা দেশের যুবলীগকে ঢেলে সাজানো হবে। যুবলীগ হবে সন্ত্রাস ও দুর্নীতিবাজ মুক্ত। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে সামনে এগিয়ে যাবে যুবলীগ।
নিক্সন চৌধুরী শনিবার (২৮ নভেম্বর) বিকেলে ফরিদপুর সদর উপজেলার মমিনখার হাট এলাকায় জেলা পরিষদের চেয়ারম্যান শামসুল হক ভোলার (ভোলা মাস্টার) মায়ের কুলখানীতে অংশ নেয়ার পরে উপস্থিত নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় এমপি নিক্সন চৌধুরী সংক্ষিপ্ত বক্তব্যে এসব কথা বলেন।
নিক্সন চৌধুরী আরো বলেন, ফরিদপুরের মাটিতে আর কোনো দুর্নীতিবাজ রাঘব বোয়াল তৈরি হতে দেয়া হবে না। দুর্নীতি ও সন্ত্রাসের রাজনীতির সাথে জড়িত তাদের সকলকেই বিচারের মুখোমুখি হতে হবে।
এসময় জেলা পরিষদের চেয়ারম্যান শামসুল হক ভোলা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীম হক, ফরিদপুর পৌরসভার মেয়র শেখ মাহাতাব আলী মেথু, পৌরনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অমিতাভ বোস, সদরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান, চরভদ্রাসন উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান কাউসার হোসেনসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া