বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
বাংলাদেশের নতুন স্পিন বোলিং কোচ মুশতাক আহমেদ সরিয়ে নেওয়া হলো ‘ট্রান্সজেন্ডার ইস্যু’ নিয়ে বানানো নাটক রূপান্তর ইসরায়েল পাল্টা হামলা চালালে কয়েক সেকেন্ডের মধ্যে জবাব দেবে ইরান মুন্সিগঞ্জে আ.লীগের দু’পক্ষে দফায় দফায় সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ৭ বিশ্বকাপ নিয়ে খুব বেশি প্রত্যাশা না রাখতে বললেন শান্ত ৪৬তম বিসিএস প্রিলিমিনারির জন্য ১০৬ নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ আমরা কাউকে সাম্প্রদায়িক বিষবাষ্প ছড়িয়ে আমাদের ঐতিহ্যকে নষ্ট করতে দেবো না : নাছিম বান্দরবানে অস্ত্রসহ কেএনএফের ৯ সদস্য গ্রেফতার পাতানো নির্বাচনে অংশ নেয়নি বলেই গণঅধিকার পরিষদের বিরুদ্ধে দমনপীড়ন : গণঅধিকার পরিষদ বিদেশে কর্মী প্রেরণে রিক্রুটিং এজেন্সিকে মানবিক হওয়ার আহ্বান প্রতিমন্ত্রীর

সিমেন্টবোঝাই ট্রাক ফেরি থেকে পড়লো নদীতে

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি
আপডেট : বুধবার, ৪ নভেম্বর, ২০২০
সিমেন্টবোঝাই ট্রাক ফেরি থেকে পড়লো নদীতে
এই ফেরি থেকেই ট্রাক নদীতে পড়ে

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় একটি সিমেন্টবোঝাই ট্রাক ফেরি থেকে নদীতে পড়ে ডুবে গেছে। তবে এতে কেউ হতাহত হয়নি। চন্দ্রঘোনা লিচুবাগান ঘাট থেকে রাইখালী ঘাটে পারাপারের সময় অসাবধানবশত ফেরির নিরাপত্তা বেষ্টনী ছিঁড়ে ফেরির পেছন দিক থেকে ট্রাকটি কর্নফুলী নদীতে ডুবে যায়।

বুধবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর ফায়ার সর্ভিসের রাঙ্গুনিয়া স্টেশনের কর্মীরা উদ্ধারে ঘটনাস্থলে গেলেও তারা ট্রাকটি উদ্ধার করতে পারেননি।

আরও পড়ুন : শাহজাদপুরে যমুনার ভাঙনে ৮ গ্রাম বিলিনের পথে!

ফায়ার সার্ভিসের রাঙ্গুনিয়া স্টেশন কর্মকর্তা লিটন হাওলাদার বলেন, ট্রাকডুবির ঘটনায় কোনো হতাহত নেই। নদীর গভীর থেকে ট্রাক তোলা আমাদের পক্ষে সম্ভব হচ্ছে না।

ফেরির তত্ত্বাবধায়ক মো. সৈয়দ বলেন, চন্দ্রঘোনা লিচুবাগান ঘাট থেকে রাইখালী ঘাটে পারাপারের সময় অসাবধানবশত ফেরির নিরাপত্তা বেষ্টনী ছিঁড়ে ফেরির পেছন দিক থেকে ট্রাকটি কর্নফুলী নদীতে ডুবে যায়। তবে এ সময় ট্রাকে চালক-সহকারী ছিলেন না।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া