শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন

বাংলাদেশ থেকে অশ্লীল মেসেজে হাইকমিশনে অভিযোগ শ্রাবন্তীর

বিনোদন প্রতিবেদক
আপডেট : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
বাংলাদেশ থেকে অশ্লীল মেসেজে হাইকমিশনে অভিযোগ শ্রাবন্তীর
শ্রাবন্তী

বাংলাদেশের একটি নম্বর থেকে প্রতিদিনই অশ্লীল সব মেসেজ পাঠানো হয় কলকাতার নায়িকা শ্রাবন্তীকে। দিনের পর দিন অশ্লীল সব মেসেজ পেয়ে বিরক্ত ও বিব্রত পশ্চিমবঙ্গের অভিনেত্রী শ্রাবন্তী। বাংলাদেশের পরিচিতজনদের মাধ্যমে ওই নম্বরে যোগাযোগ করে ওই খুদে বার্তা বন্ধ করার চেষ্টাও করেছেন তিনি। তাতে বিরক্ত করার মাত্রা আরও বেড়ে গেছে।

উপায় না দেখে গত মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) বিকেলে কয়েকটি মেসেজের স্ক্রিন শর্ট সংযুক্ত করে কলকাতার বাংলাদেশি ডেপুটি হাইকমিশনারের কাছে লিখিত অভিযোগ করেছেন শ্রাবন্তী।

কলকাতা থেকে ফোনে শাবন্তী জানান, বছরখানেক ধরে বাংলাদেশের একটি নম্বর থেকে তার কাছে অশ্লীল সব খুদে বার্তা পাঠানো হচ্ছে। আগে কিছু বিরতি দিয়ে পাঠানো হতো। এখন প্রায় প্রতিদিনই পাঠানো হচ্ছে। শ্রাবন্তী বলেন, মাসখানেক ধরে বাংলাদেশের পরিচিতিজনদের মাধ্যমে ওই নম্বর ব্যবহারকারীকে বের করে মেসেজ পাঠানো বন্ধ করার চেষ্টা করেছি। কিন্তু কাজ হয়নি।

ইদানীং মেসেজ পাঠানোর মাত্রা বেড়ে গেছে। তাই বাধ্য হয়ে ওই ব্যক্তির বিরুদ্ধে অ্যাকশন নিতে ভারতে বাংলাদেশি ডেপুটি হাইকমিশনারের কাছে লিখিত অভিযোগ করেছি।

কলকাতার ওই অভিনেত্রী বলেন, আমরা দুই বাংলার শিল্পীরা যখন ইন্দো-বাংলা চলচ্চিত্রের উন্নয়ন নিয়ে কাজ করছি, তখন এ ধরনের আচরণ খুবই হতাশাজনক। তা ছাড়া এভাবে বিরক্ত করতে থাকলে তো আমাদের বাংলাদেশে গিয়ে কাজ করা কঠিন হয়ে যাবে।

আরও পড়ুন : সালমান-ক্যাটরিনার সিনেমার বাজেট ৩৫০ কোটি

হতাশার স্বরে তিনি বলেন, ফেসবুক বা ইনস্টাগ্রামে অনেক সময় বিরূপ মন্তব্য আসে, সেসব মেনে নেওয়া যায়। কিন্তু সরাসরি ফোনে অশ্লীল ভাষায় গালমন্দ করে মেসেজ পাঠানো খুব অন্যায়। এটা মেনে নেওয়া যায় না। এ ব্যাপারে কলকাতার বাংলাদেশি উপহাইকমিশনে যোগাযোগ করা হলে এক কর্মকর্তা জানিয়েছেন, শ্রাবন্তীর লিখিত অভিযোগটি তারা পেয়েছেন, যথাযথ ব্যবস্থা নিতে তারা কাজ শুরু করেছেন। ইতিমধ্যে অভিযোগপত্রটি বাংলাদেশে পাঠিয়ে দেওয়া হয়েছে।

বাংলাদেশে মোটামুটি জনপ্রিয় কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী। ২০১৬ সালে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে যৌথ প্রযোজনার ‘শিকারী’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। ২০১৯ সালে বাংলাদেশে মুক্তি পায় শ্রাবন্তী ও তাহসান খান অভিনীত ‘যদি একদিন’ ছবিটি। কিছুদিন আগে ‘বিক্ষোভ’ নামে বাংলাদেশের আরেকটি ছবির শুটিং শেষ করেছেন তিনি। মুক্তির অপেক্ষায় আছে ছবিটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া