বুধবার, ০১ মে ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :

পরকীয়া প্রেমের গুঞ্জনে যা বললেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক
আপডেট : মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪
পরকীয়া প্রেমের গুঞ্জনে যা বললেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক : 

অভিনয়জীবন থেকে ব্যক্তিজীবন নিয়ে বেশি বেশি আলোচনায় থাকেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাঁর অভিনীত ছবির থেকে বেশি চর্চায় আসে একাধিক বিয়ে, বিচ্ছেদ, প্রেম! বর্তমানে অভিনেত্রীর নাম জড়িয়েছে দুজন পুরুষের সঙ্গে। একজন ‘দেবী চৌধুরাণী’ নির্মাতা শুভজিৎ মিত্র, অন্যজন অভিনেতা জিতু কমল। সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রাবন্তীর কাছে জিতুর সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে প্রশ্ন করা হয়েছিল। প্রশ্নটি শুনে অভিনেত্রী যেন অবাকই হলেন!

জিতুর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন নিয়ে প্রশ্ন রাখে আনন্দবাজার। উত্তরে অভিনেত্রী বলেন, আমি নিজেই অবাক হচ্ছি নামটা শুনে। আরও কতজনের নাম জুড়ে দেওয়া হয়েছে আমার সঙ্গে। লোকে আসলে আমাকে নিয়ে কত কিছুই ভাবে। কিন্তু আমি জানি সত্যি কী! আমার প্রেম আর ভালোবাসা, সবই অভিনয়কে ঘিরে। এরপর নিজেকে ‘সিঙ্গেল’ বলেও দাবি করেন শ্রাবন্তী।

২০২৩ সালে জিতু কমল আর নবনীতা দাস বিবাহবিচ্ছেদের ঘোষণা করেন। নবনীতাই আলাদা হওয়ার খবরটি প্রকাশ্যে আনেন। তখন সেই পোস্টেই অনেকে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে ইঙ্গিত করেন। যদিও সেই সময় লাইভে এসে প্রতিবাদ করেছিলেন নবনীতা। কিন্তু ট্রোলারদের মুখ বন্ধ করতে পারেননি তিনি।

পরকীয়া প্রেমের গুঞ্জনে যা বললেন শ্রাবন্তী | বিনোদন

এর আগে নির্মাতা শুভ্রজিৎ মিত্রের সঙ্গে প্রেমের জল্পনা নিয়ে শ্রাবন্তী জানিয়েছিলেন, ‘ভালো চরিত্র পেতে আমাকে পরিচালকের সঙ্গে প্রেম করতে হবে? আমার কি নিজের কোনো যোগ্যতা নেই? খারাপ লাগে যে এত বছর কাজ করার পরেও এসব অবাঞ্ছিত কথা শুনতে হয়। পরিচালক হিসেবে শুভ্রজিৎদাকে আমি সম্মান করি। উনি আমার থেকে অনেক বড়। আমাকে এত গুরুত্বপূর্ণ একটা দায়িত্ব উনি দিয়েছেন (‘দেবী চৌধুরাণী’তে নাম ভূমিকা) বলে আমি ওনার কাছে কৃতজ্ঞ।

উল্লেখ্য, ২০০৩ সালে পরিচালক রাজীব কুমার বিশ্বাসের সঙ্গে প্রথম বিয়ে হয় এবং বিয়ের আট বছর পর ডিভোর্স হয়ে যায় দুজনের। সেই বিয়ে থেকেই জন্ম ছেলে ঝিনুকের। পরবর্তীতে রাজীবের সঙ্গে ছাড়াছাড়ি হয় তার। এরপর এ অভিনেত্রী বিয়ে করেন প্রেমিক কৃষাণ ভিরাজকে। ২০১৬ সালের জুলাইয়ে কলকাতার একটি পাঁচতারা হোটেলে শ্রাবন্তী ও কৃষাণের রেজিস্ট্রি বিয়ে হয়। ২০১৭ সালের আগস্টের দিকে দ্বিতীয় সংসারেও ভাঙনের সুর বেজে ওঠে। ২০১৭ সালের শেষের দিকে বিবাহবিচ্ছেদের কথা জানান শ্রাবন্তী।

এরপর বিয়ে করেন জিম প্রশিক্ষক রোশন সিংকে। এবার বছর গড়ানোর আগেই অশান্তি। আপাতত আদালতে বিচ্ছেদের মামলা চলছে। অভিনেত্রী মাসে ৭ লাখ খোরপোশ চেয়েছেন তৃতীয় স্বামীর থেকে। এরপর আরও নাম জুড়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে, যাতে অভিরূপ, শুভ্রজিৎ, জিতুরা রয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া