শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

নকল গোলাপী জর্দ্দা উৎপাদন বন্ধে সংবাদ সম্মেলন

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি
আপডেট : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০
নকল গোলাপী জর্দ্দা উৎপাদন বন্ধে সংবাদ সম্মেলন
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করছেন জাহাঙ্গীর হোসেন শামীম

শাহজাদপুরের মেসার্স তৃপ্তি জর্দ্দা ব্র্যান্ডের গোলাপী জর্দ্দা নকল করে দেশের বিভিন্ন স্থানে অসাধু ব্যবসায়ীদের বাজারজাতকরণের প্রতিবাদে শাহজাদপুরে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে উপজেলার গঙ্গাপ্রসাদ এলাকায় অবস্থিত মেসার্স তৃপ্তি জর্দ্দা ফ্যাক্টরি কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন তৃপ্তি জর্দ্দা ফ্যাক্টরির স্বত্ত্বাধিকারী জাহাঙ্গীর হোসেন শামীম।

সংবাদ সম্মেলনে জাহাঙ্গীর হোসেন শামীম সাংবাদিকদের জানান, গত ৬ মাস ধরে ঢাকা ও চট্রগ্রাম বিভাগের বিভিন্ন স্থানে কতিপয় অসাধু ব্যবসায়ী তৃপ্তি জর্দ্দা ফ্যাক্টরির নিজস্ব ব্র্যন্ডের গোলাপী জর্দ্দার ডিজাইন, ট্রেডমার্ক, নাম ঠিকানা হুবহু নকল করে বাজারজাত করে আসছে।

আরও পড়ুন : ফরিদপুরে ইউপি চেয়ারম্যানের অপসারনের দাবীতে মানববন্ধন

এতে একদিকে যেমন তৃপ্তি জর্দ্দা ব্রান্ডের গোলাপী জর্দ্দার সুনাম বিনষ্ট হবার পাশাপাশি স্বত্তাধিকারী ব্যবসায়ীকভাবে ক্ষতিগ্রস্থ হচ্ছেন, অন্যদিকে সরকারও বিপুল পরিমান অর্থ রাজস্ব প্রাপ্তি থেকে বঞ্চিত হচ্ছে।

সেইসাথে, আসল গোলাপী জর্দ্দার ভোক্তারাও প্রতারিত হচ্ছেন। তৃপ্তি জর্দ্দা ফ্যাক্টরির স্বত্তাধিকারী জাহাঙ্গীর হোসেন শামীম এ বিষয়ে প্রতিকার চেয়ে গত ১৯ অক্টোবর ঢাকার যাত্রাবাড়ি থানায় একটি সাধারন ডায়রী করেছেন।

সংবাদ সম্মেলনে তৃপ্তি জর্দ্দা ব্যান্ডের নকল গোলাপী জর্দ্দা উৎপাদন ও বাজারজাতকরণ বন্ধে প্রশাসনসহ সংশ্লিষ্টদের হস্তক্ষেপ কামনা করেছেন তৃপ্তি জর্দ্দা ফ্যাক্টরির স্বত্তাধিকারী জাহাঙ্গীর হোসেন শামীম


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া