শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
বগুড়ায় স্বামীকে জিম্মি করে স্ত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ৫ ২০০ আসনও পাবে না বিজেপি : মমতা মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায় ৪১.৩ ডিগ্রি সেলসিয়াস খিলগাঁওয়ে বাসায় মিললো তরুণের হাত-পা বাঁধা গলায় রশি প্যাঁচানো মরদেহ উদ্ধার হাওরে কৃষকদের বোরো ধানের উপযুক্ত মূল্য নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী পাবনায় চোরাই চিনি বোঝাই ১২ ট্রাকসহ আটক ২৩ আমি লজ্জিত, দুঃখিত ও ক্ষমাপ্রার্থী : তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী নিয়ন্ত্রণ হারিয়ে রাইদা বাস থার্ড টার্মিনালে, প্রকৌশলী নিহত রাজধানীর শিশু হাসপাতালের কার্ডিয়াক বিভাগে আগুন সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার বিএনপির শীর্ষ ও তৃণমূল নেতারা : রিজভী

ঢাকা-বরিশাল রুটে যাত্রী পায়নি বিমান বাংলাদেশ এয়ারলাইনস

রিপোর্টারের নাম
আপডেট : শনিবার, ৩০ জুলাই, ২০২২
ঢাকা-বরিশাল রুটে যাত্রী পায়নি বিমান বাংলাদেশ এয়ারলাইনস

যাত্রী সংকটে ঢাকা-বরিশাল রুটে ফ্লাইট কমানোর ঘোষণা দিয়েছে রাষ্ট্রীয় বিমান পরিবহন সংস্থা-বিমান বাংলাদেশ এয়ারলাইনস। আগে সপ্তাহে পাঁচ দিন নিয়মিত ফ্লাইট চলাচল করলেও এখন থেকে তা কমিয়ে তিন দিন করা হবে। এই সিদ্ধান্ত বাস্তবায়িত হবে আগামী ৫ আগস্ট থেকে।

শনিবার (৩০ জুলাই) বিমান বাংলাদেশ এয়ারলাইনস বরিশালের ব্যবস্থাপক আবু আহম্মেদ গণমাধ্যকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আগামী ৫ আগস্ট থেকে বাংলাদেশ বিমান সপ্তাহে বৃহস্পতি, শুক্র ও রোববার এই তিন দিন বরিশাল-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা করবে। শুক্রবার বিকেলে কেন্দ্রীয় দপ্তর থেকে এমন সিদ্ধান্ত আমাদের জানানো হয়েছে।

পদ্মা সেতু প্রসঙ্গে তিনি বলেন, পদ্ম সেতু চালুর পর ঢাকা-বরিশাল সড়কপথ জনপ্রিয় হয়ে উঠেছে। যাত্রী ধরে রাখতে গত শনিবার থেকে বাংলাদেশ বিমানের ভাড়া ৩২০০ টাকা থেকে কমিয়ে ৩০০০ টাকা করার পরও কাঙ্ক্ষিত যাত্রী মিলছে না। আমাদের বিমানের ৭৪ আসনের অধিকাংশ আসনই ফাঁকা যেত। তাই ফ্লাইট সংখ্যা কমানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া