রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :

বিআরটিসি ঈদ স্পেশাল সার্ভিসের টিকিট

নিজস্ব প্রতিবেদক
আপডেট : মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
বিআরটিসি ঈদ স্পেশাল সার্ভিসের টিকিট
ফাইল ছবি

প্রতি বছরের মতো এবারের ঈদেও স্পেশাল সার্ভিস থাকছে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের (বিআরটিসি)। ১৪ এপ্রিল শুরু হয়ে ২৩ এপ্রিল পর্যন্ত চলবে স্পেশাল সার্ভিসের বাস।

কোন বাস ডিপো থেকে পাওয়া যাবে কোন রুটের টিকিট

মতিঝিল বাস ডিপোর নিয়ন্ত্রণে- ঢাকা-খুলনা, দাউদকান্দি, ডামুড্যা, খাসেরহাট, দিনাজপুর, রংপুর ও নেত্রকোনা রুটের বাসের টিকিট।
কল্যাণপুর বাস ডিপোর নিয়ন্ত্রণে- ঢাকা-ভাঙ্গা রংপুর, পঞ্চগড়, কুড়িগ্রাম, লালমনিরহাট, গাইবান্ধা, কুষ্টিয়া, রাজশাহী, নওগাঁ, নেত্রকোনা, রানিশংকৈল, ঠাকুরগাঁও, দিনাজপুর রুটের বাসের টিকিট।

গাবতলী ডিপোর নিয়ন্ত্রণে- ঢাকা-ভাঙ্গা, গোপালগঞ্জ, বরিশাল, দশমিনা (পটুয়াখালি), আরিচা, রংপুর, দিনাজপুর, আরিচা ও পাটুরিয়া, যশোর রুটের বাসের টিকিট।

জোয়ারসাহারা বাস ডিপোর নিয়ন্ত্রণে- ঢাকা-পয়সারহাট, বিশ্বরোড-পাঁচদোনা, রংপুর, নওগাঁ, জয়পুরহাট, টাঙ্গাইল, ময়মনসিংহ ও বগুড়া রুটের বাস টিকিট।

মিরপুর বাস ডিপোর নিয়ন্ত্রণে- ঢাকা-বরিশাল, রংপুর, কুষ্টিয়া, বগুড়া, কুড়িগ্রাম, দিনাজপুর, ময়মনসিংহ ও নওগাঁ রুটের বাস টিকিট।

মোহাম্মদপুর বাস ডিপোর নিয়ন্ত্রণে- ঢাকা-শরিয়তপুর, ফরিদপুর, রংপুর, দিনাজপুর, বগুড়া ও নওগাঁ রুটের বাস টিকিট।

গাজীপুর বাস ডিপোর নিয়ন্ত্রণে- বিশ্বরোড-পাঁচদোনা, টাঙ্গাইল, নেত্রকোনা, ময়মনসিংহ, রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও ও কুড়িগ্রাম রুটের বাস টিকিট।

যাত্রাবাড়ী বাস ডিপোর নিয়ন্ত্রণে- ঢাকা-রংপুর, শরিয়তপুর রুটের বাস টিকিট।

নারায়ণগঞ্জ বাস ডিপোর নিয়ন্ত্রণে- ঢাকা-গোসাইরহাট, রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড়, নীলফামারী, নওগাঁ, বগুড়া, গাইবান্ধা ও পাবনা রুটের বাস টিকিট।

নরসিংদী বাস ডিপোর নিয়ন্ত্রণে- নরসিংদী-মাদারীপুর, চরমুগুরিয়া, রংপুর রুটের বাস টিকিট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া