শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
‘টাইম’-এর প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় আলিয়া রাশিয়ার হয়ে গুপ্তচরবৃত্তির সন্দেহে জার্মানিতে দুজন আটক চট্টগ্রামে একই পরিবারের ৩ জনকে হত্যার দায়ে ২ জনের মৃত্যুদণ্ড প্রবাসীদের পাঠানো রেমিটেন্স আমাদের উন্নয়নের মূল চালিকা শক্তি : সমাজকল্যাণমন্ত্রী ইরানের ওপর নিষেধাজ্ঞা জোরদার করার সিদ্ধান্ত নিয়েছেন ইইউ চিকিৎসক ও রোগীর সুরক্ষায় সংসদে স্বাস্থ্য সুরক্ষা আইন পাস করা হবে : স্বাস্থ্যমন্ত্রী রেকর্ডময় ম্যাচে ইতিহাসগড়া জয় শ্রীলঙ্কার মা হারালেন বেবী নাজনীন একটি বন্ধু রাষ্ট্রকে খুশি করতে গিয়ে অন্য রাষ্ট্রের বিরাগভাজন হতে পারি না : সেনাপ্রধান ভারতের পররাষ্ট্র সচিবের ঢাকা সফর স্থগিত

নারায়ণগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষ; নিহত ১, আহত শতাধিক

রিপোর্টারের নাম
আপডেট : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
নারায়ণগঞ্জে বিএনপি-পুলিশ সংঘর্ষ; নিহত ১, আহত শতাধিক

নারায়ণগঞ্জ শহরের ২নং রেলগেট এলাকায় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে গুলিতে শাওন (২০) নামে এক যুবদল নিহত হয়েছেন। আহত হয়েছেন শতাধিক মানুষ। নারায়ণগঞ্জ সদর হাসপাতালে তার মরদেহ রাখা হয়েছে বলে নিশ্চিত করেছেন হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক নাজমুল হোসেন।

নিহত শাওন যুবদলের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। তার বাবার নাম শাহেদ আলী। আজ বৃহস্পতিবার (পহেলা সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে শহরের ২নং রেলগেট এলাকায় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের দফায় দফায় সংঘর্ষ শুরু হয়। বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শোভাযাত্রা বের করতে গেলে বাধা দেয় পুলিশ। এসময় পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের সাথে সংঘর্ষ বাঁধে। এ ঘটনায় কয়েক জন গুলিবদ্ধসহ শতাধিক আহত হওয়ার খবর পাওয়া গেছে।

এদিকে, নেত্রকোনায় বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এসময় অতিরিক্ত পুলিশ সুপারসহ ৮ পুলিশ সদস্য আহত হয়। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে পৌর শহরের ছোটবাজার এলাকায় বিএনপি দলীয় কার্যালয়ের সামনে প্রধান সড়কে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালনের সময় বিভিন্ন স্থান থেকে আসা নেতাকর্মীরা সড়ক বন্ধ করে রাখে। এতে যানবাহনসহ জনগণের চলাচলে ভোগান্তির সৃষ্টি হয়ে। এসময় পুলিশ এসে সড়ক ফাঁকা করতে চাইলে পুলিশের উপর হামলা চালায় বিএনপি কর্মীরা। পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে পুলিশ টিয়ারসেলসহ কয়েক রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে, যানবাহন চলাচল শুরু হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া