শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন

বাবার ভোট পাহারা দিতে গিয়ে ট্রেনে কাটা পড়ল ছেলে

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি
আপডেট : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
বাবার ভোট পাহারা দিতে গিয়ে ট্রেনে কাটা পড়ল ছেলে
ফাইল ছবি

বাবার ভোট পাহারা দিতে গিয়ে গভীর রাতে রেললাইনের উপর ঘুমিয়ে পড়েছিল ছেলে। ভোর ৪টার দিকে চলন্ত ট্রেনের নিচে কাটা পড়ে মর্মান্তিক মৃত্যু ঘটে ছেলে আসিফ রহমানের। ঘটনাটি মঙ্গলবার (২০ অক্টোবর) পাবনার ভাঙ্গুরা থানার নদর ইউনিয়নের।

আসিফের বাবা নুরুল ইসলাম পাবনার ভাঙ্গুড়া সদর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী (বর্তমান মেম্বার)। মঙ্গলবার ওই ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। তাই অন্য প্রার্থী কিংবা তাদের সমর্থকরা অনৈতিক উপায়ে ভোট কিনতে না পারে সেজন্য রাতভর গ্রাম পাহারা দিচ্ছিলেন ছেলে আসিফ রহমান (১৮)।

পাহারা দেয়ার মুহূর্তে রাত ৪টার দিকে তিনি রেললাইনের ওপর ঘুমিয়ে পড়েন। এমন সময় চলন্ত ট্রেন তার শরীরকে দ্বিখণ্ডিত করে চলে যায়। আসিফ এ বছর এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন।

পরিবারের সদস্যরা জানান, আসিফের বাবা নুরুল ইসলাম বর্তমান মেম্বার। এ বছরও তিনি প্রার্থী হয়েছেন। তার সঙ্গে সোহেল রানা নামে আরেকজন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। গত পাঁচ বছরে দায়িত্বশীলতার ও সততার পরিচয় দেয়ার কারণে এ বছরের নির্বাচনের ভোটের মাঠ নুরুল ইসলামের ভালো ছিল।

আরও পড়ুন : রেলওয়ের নারী কর্মী লাঞ্ছিত: ময়মনসিংহে রেলপথ অবরোধ

তাই অন্য প্রার্থী যেন অনৈতিক উপায়ে ভোট কিনে নুরুল ইসলামকে পরাজিত করতে না পারেন, এজন্য নুরুল ইসলামের ছেলে আসিফ ওয়ার্ডের শুকনা পাড়া এলাকায় রাতভর পাহারা দিচ্ছিলেন।

একপর্যায়ে রাত ৪টার দিকে আসিফ রেললাইনের ওপর বসে থাকা অবস্থায় ঘুমিয়ে পড়েন। পরে একটি চলন্ত ট্রেন তাকে দ্বিখণ্ডিত করে চলে যায়। ভোরবেলা স্থানীয় বাসিন্দারা তার দ্বিখণ্ডিত লাশ দেখতে পান।

ভাঙ্গুড়া থানার ডিউটি অফিসার এসআই শরিফুল ইসলাম বলেন, পিতার জন্য ভোটের মাঠ পাহারা দিতে গিয়ে রেললাইনের পাশে বসিয়ে ঘুমিয়ে পড়ায় ট্রেনে কাটা পড়েছে আসিফ। রেলওয়ে পুলিশকে খবর দেয়া হয়েছে। তারা এসে লাশ ময়নাতদন্ত করে ব্যবস্থা নেবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া