শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মেসি-বার্সার চুক্তির বিখ্যাত ন্যাপকিন ১১ কোটি টাকায় বিক্রি পশুর জন্য প্রাকৃতিক খাদ্যের উৎপাদন বাড়াতে হবে: মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী ডিবিতে মামুনুল হক কেন্দ্র দখলতো দূরের কথা একটি জাল ভোট পড়লেও কেন্দ্র বন্ধ করে দেওয়া হবে : ইসি হাবিব বজ্রপাতে চার জেলায় ৮ জনের মৃত্যু মোনালি ঠাকুরের মা আর নেই বাংলাদেশ ব্যাংক তার স্বাধীন সত্তা হারিয়ে ফেলেছে : ড. ফাহমিদা খাতুন যুক্তরাষ্ট্রের সঙ্গে আমাদের সম্পর্ক দেখে বিএনপির মাথাটা একটু বেশিই খারাপ : পররাষ্ট্রমন্ত্রী বিএনপির সামনে ইস্যু না থাকায় দলটি গণঅভ্যুত্থান থেকে লিফলেট বিতরণে নেমে এসেছে : কাদের ডেঙ্গু আক্রান্ত নিয়ে মেয়র তাপস মনগড়া বক্তব্য দিয়েছেন: সাঈদ খোকন

তেলেঙ্গানায় প্রশিক্ষণ বিমান বিধ্বস্তে ২ পাইলট নিহত

আন্তর্জাতিক ডেস্ক
আপডেট : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
তেলেঙ্গানায় প্রশিক্ষণ বিমান বিধ্বস্তে ২ পাইলট নিহত

আন্তর্জাতিক ডেস্ক : 

ভারতের তেলেঙ্গানায় দেশটির বিমানবাহিনীর একটি প্রশিক্ষণ উড়োজাহাজ বিধ্বস্ত হয়েছে। এতে প্রাণ গেছে দুই পাইলটের। তাঁদের একজন বিমানবাহিনীর প্রশিক্ষক, অন্যজন প্রশিক্ষণার্থী।

সোমবার (৪ ডিসেম্বর) সকালে তেলেঙ্গানা রাজ্যের মেদাক জেলায় এ দুর্ঘটনা ঘটে। ভারতীয় বিমানবাহিনীর পক্ষ থেকে এক্স বার্তায় (সাবেক টুইটার) এ কথা জানানো হয়েছে।

পোস্টে বলা হয়েছে, পিলাটাস পিসি-৭ এমকে-২ মডেলের প্রশিক্ষণ উড়োজাহাজটি হায়দরাবাদের ভারতীয় বিমানবাহিনী একাডেমি (এএফএ) থেকে উড্ডয়ন করেছিল। নিয়মিত প্রশিক্ষণের অংশ হিসেবে দুজন আরোহী নিয়ে সেটি আকাশে উড়েছিল।

দুর্ঘটনার কারণ এখন পর্যন্ত জানা যায়নি। ঘটনা তদন্ত করে দেখছে ভারতীয় বিমানবাহিনী, তবে দুর্ঘটনায় বেসামরিক কেউ হতাহত হননি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া