রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:২৮ পূর্বাহ্ন

গ্রেফতার শ্রীলঙ্কান ব্যাটসম্যান কুশল মেন্ডিস

রিপোর্টারের নাম
আপডেট : রবিবার, ৫ জুলাই, ২০২০
গ্রেফতার শ্রীলঙ্কান ব্যাটসম্যান কুশল মেন্ডিস

শ্রীলঙ্কার তারকা ব্যাটসম্যান কুশল মেন্ডিস বেপরোয়া গাড়ি চালাতে গিয়ে তুলে দিলেন সাইকেল আরোহীর ওপর। আর এই দুর্ঘটনায় ৬৪ বছর বয়সী সাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ফলে এই ক্রিকেটারকে গ্রেপ্তার করেছে লঙ্কান পুলিশ।

শ্রীলঙ্কার গণমাধ্যমের খবর, রোববার ভোর সাড়ে পাঁচটার দিকে রাজধানী কলম্বোর পানাদোরা এলাকায় সাইকেল চালিয়ে যাচ্ছিলেন ৬৪ বছরের বয়সী স্থানীয় এক ব্যক্তি। সেই সময়ই আরোহীর উপর গাড়ি তুলে দেন কুশল মেন্ডিস। হাসপাতালে নেয়ার পর ওই বৃদ্ধের মৃত্যু হয়।

নিহত ব্যক্তি পানাদুরা গোরাকাপোলা এলাকার বাসিন্দা বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের মুখপাত্র এসএসপি জালিয়া সেনারত্নে। ঘটনার পরই গ্রেপ্তার করা হয় কুশল মেন্ডিসকে। আজই ম্যাজিস্ট্রেট কোর্টে তাকে হাজির করানো হবে বলে জানিয়েছে স্থানীয় পুলিশ।

২৫ বছর বয়সী উইকেটরক্ষক ও ব্যাটসম্যান শ্রীলঙ্কা জাতীয় দলের নিয়মিত সদস্য। দেশের হয়ে ৪৪টি টেস্ট, ৭৬টি ওয়ানডে এবং ২৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন কুশল মেন্ডিস। টেস্টে গড় ৩৬.৯৭, মোট ২৯৯৫ রান করেছেন তিনি। এর মধ্যে এক ইনিংসে সর্বোচ্চ স্কোর ১৯৬। ওয়ানডে ফরম্যাটে করেছেন ২১৬৭ রান, স্ট্রাইক রেট ৮৪.৬৮। আর টি-টোয়েন্টিতে করেছেন ৪৮৪ রান, স্ট্রাইক রেট ১৩১.৫২।

করোনার কারণে দীর্ঘদিন বন্ধ থাকার পর সম্প্রতি খেলোয়াড়দের অনুশীলন চালু করেছে লঙ্কান ক্রিকেট। কুশল মেন্ডিসও নিয়মিত অনুশীলন করছিলেন দলের সঙ্গে। এরই মধ্যে ঘটলো এই দুর্ঘটনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: