বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন

আশুলিয়ায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান স্বাক্ষরিত চেক বইসহ গ্রেফতার ২

সাভার প্রতিনিধি
আপডেট : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০

সাভারের আশুলিয়ায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যানের সিল ও স্বাক্ষরিত চেক বইয়ের পাতাসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১৬ জুলাই) রাত ১১টার দিকে মুঠোফোনে এসব তথ্য নিশ্চিত করেছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ।

এর আগে বিকেল ৫টার দিকে আশুলিয়ার নরসিংহপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব-১-এর একটি দল।

গ্রেফতাররা হলেন-রিজেন্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজের ভায়রা গয়াস উদ্দিন জালালী (৬১) এবং তার গাড়ির চালক মাহমুদুল হাসান (৪০)।

গিয়াস উদ্দিন জালালী (৬১) ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর থানার রুপসাদী গ্রামের মৃত ফকির সুলতান জালালীর ছেলে ও রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ পারভেজের ভায়রা। মাহমুদুল হাসান শরীয়তপুর জেলার জাজিরা থানার ছোট কৃষ্ণনগরের ফয়জুল মাতবরের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য কেনাবেচার সময় আশুলিয়ার নরসিংহপুর এলাকার আশুলিয়া-কাশিমপুর সড়কে অভিযান চালিয়ে গিয়াস উদ্দিনকে গ্রেফতার করা হয়। এ সময় প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে রিজেন্ট গ্রুপের চেয়ারম্যানের সিল ও স্বাক্ষরিত প্রিমিয়ার ব্যাংক গরিবে নেওয়াজ অ্যাভিনিউ শাখার ৪৮টি চেক বইয়ের পাতা, রিদম ট্রেডিংয়ের নামে ডাচ বাংলা ব্যাংক প্রগতি সরণির শাখার একটি চেক বই, ১০ বোতল ফেনসিডিল ও ২১২০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ জানান, এ ঘটনায় র‌্যাব বাদী হয়ে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া