শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:১৫ অপরাহ্ন

আবুল কালাম আজাদ ও নাসিমা সুলতানাকে ডিবির জিজ্ঞাসাবাদ

নিজস্ব প্রতিবেদক
আপডেট : বুধবার, ২২ জুলাই, ২০২০

ডাক্তার সাবরিনা ও আরিফের জেকেজি হেলথকেয়ারের করোনা পরীক্ষার অনুমোদন ইস্যুতে স্বাস্থ্য অধিদফতরের সদ্য পদত্যাগ করা ডিজি অধ্যাপত আবুল কালাম আজাদ ও বর্তমান অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক নাসিমা সুলতানাকে জিজ্ঞাসাবাদ করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
বুধবার (২২ জুলাই) বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরে গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার গোলাম মোস্তফা রাসেলের নেতৃত্বে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার পদমর্যাদার আরেকজন কর্মকর্তা তাদের জিজ্ঞাসাবাদ শুরু করেন।

ডিবির যুগ্ম-কমিশনার মাহবুব আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, জেকেজির প্রতারণা মামলায় গ্রেফতার ডা. সাবরিনার কাছ থেকে যেসব তথ্য পাওয়া গেছে সেসব নিয়ে এবং জেকেজিকে অনুমোদন দেয়ার বিষয়ে তাদের কাছ থেকে কিছু কাগজপত্র চেয়ে ডিবি কার্যালয়ে ডেকে আনা হয়। তাদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

ডিবি সূত্র বলছে, বিকেল ৩টার দিকে স্বাস্থ্য অধিদপ্তরে প্রবেশ করেন পুলিশ কর্মকর্তারা। প্রায় তিন ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ চলে। এই দুই কর্মকর্তা ছাড়াও ঊর্ধ্বতন আরও এক কর্মকর্তাসহ ২/১ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলা জানা গেছে।

তবে সদ্য পদত্যাগপত্র জমা দেওয়া মহাপরিচালক আবুল কালামকে সরাসরি অধিদপ্তরে পাননি গোয়েন্দা পুলিশ কর্মকর্তারা।
মূলত এই দুজনের সঙ্গেই কথা বলতে স্বাস্থ্য অধিদপ্তরে যায় পুলিশ।

এর আগে দ্বিতীয় দফা রিমান্ডের সময় জেকেজির চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ চৌধুরী ও সিইও আরিফুল হক চৌধুরী স্বীকার করেন- তাদের নমুনা সংগ্রহের চুক্তিভিত্তিক অনুমোদন ও জালিয়াতির সঙ্গে স্বাস্থ্য অধিদপ্তরের দুইজন ঊর্ধ্বতন কর্মকর্তা জড়িত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: