বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

৬ কোটির খবর ভিত্তিহীন, দাবি তামান্নার

বিনোদন ডেস্ক
আপডেট : সোমবার, ২২ মে, ২০২৩
৬ কোটির খবর ভিত্তিহীন, দাবি তামান্নার

বিনোদন ডেস্ক : 

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী তামান্না ভাটিয়া। অভিনয়ে সরব হলেও তার অভিনীত সিনেমা বক্স অফিসে খুব একটা সাড়া ফেলতে পারছে না তবে পারিশ্রমিকের দিক থেকে অনেককেই টেক্কা দিচ্ছেন তামান্না। এদিকে খবর চাউর হয়েছে, পরিচালক অনিল রবিপুড়ির ‘এনবিকে১০৮’ সিনেমার আইটেম গানে পারফর্ম করার জন্য তামান্নাকে প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু মোটা অঙ্কের অর্থ দাবি করেছেন এই অভিনেত্রী!

ইন্ডিয়ান টাইমসের প্রতিবেদন থেকে জানা যায়, নির্মাতা অনিল রবিপুড়ির ‘এনবিকে ১০৮’ সিনেমার আইটেম গানে পারফর্ম করার জন্য প্রস্তাব দিয়েছিলেন তামান্নাকে। গানটিতে পারফর্ম করতে রাজিও হয়েছিলেন এই অভিনেত্রী। কিন্তু এ জন্য নির্মাতার কাছে চেকে ৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৬ কোটি ৪৫ লাখ টাকার বেশি) পারিশ্রমিক দাবি করেছেন তামান্না। অভিনেত্রীর এমন পারিশ্রমিকের কথা শুনে রীতিমতো হতাশ হয়েছেন নির্মাতা।

তাামান্না অবশ্য বলছেন, এ তথ্য ভিত্তিহীন। টুইটে তামান্না লিখেছেন, অনিল রবিপুড়ি স্যারের সঙ্গে কাজ করতে আমি ভীষণ উপভোগ করি। নান্দামুরি বালাকৃষ্ণা স্যারের যেমন ভক্ত, তেমনি তাকেও ভীষণ শ্রদ্ধা করি আমি। তাদের নতুন একটি সিনেমার গানে আমার পারফর্ম করার খবর প্রকাশ হয়েছে। এই ভিত্তিহীন খবরে আমি খুবই মর্মাহত। এ ধরনের খবর প্রকাশের আগে দয়া করে ভালো করে জেনে তারপর সংবাদ করুন।

প্রসঙ্গত, তামান্না অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গুরথুন্দা সীতাকালাম’। গত ৯ ডিসেম্বর মুক্তি পায় এটি। বর্তমানে তার ঝুলিয়ে বেশ কয়েকটি সিনেমার কাজ রয়েছে। যেমন— তেলেগু ভাষার ‘ভোলা শঙ্কর’; হিন্দি ভাষার ‘বোল চুরিয়া’ ও মালায়ালাম ভাষার ‘বান্দ্রা’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া