শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন

৫ বছর পর শ্বশুরবাড়ি যাচ্ছেন প্রধানমন্ত্রী

রংপুর জেলা প্রতিনিধি
আপডেট : সোমবার, ২৫ ডিসেম্বর, ২০২৩
৫ বছর পর শ্বশুরবাড়ি যাচ্ছেন প্রধানমন্ত্রী

রংপুর জেলা প্রতিনিধি : 

নির্বাচনী সফরে ৫ বছর পর মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রংপুরের পীরগঞ্জ সফরে আসছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সফরে তিনি নির্বাচনী জনসভায় যোগ দেওয়ার পাশাপাশি স্বামীর কবর জিয়ারতসহ নিকট আত্মীয়দের সঙ্গে কিছুটা সময় কাটাবেন।

প্রধানমন্ত্রী ও পীরগঞ্জের পুত্রবধূর আগমনে গোটা উপজেলায় সাজ সাজ রব, চলছে পোস্টারিং ও মাইকিংসহ ব্যাপক প্রচারণা। শেখ হাসিনাকে বরণ করার অপেক্ষায় আছেন তার শ্বশুরবাড়ির এলাকার লোকজন।

পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম বলেন, সকালে বিমানযোগে সৈয়দপুর এসে তারাগঞ্জে দলীয় প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউকের জনসভা শেষে গ্রামের বাড়ি পীরগঞ্জের লালদীঘি ফতেহপুরে আসবেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, ফতেহপুরে স্বামীর কবর জিয়ারত করবেন এবং নিকট আত্মীয়দের সঙ্গে কুশল বিনিময় করে সময় কাটাবেন তিনি (শেখ হাসিনা)। এরপর বিকেলে পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠের জনসভায় যোগ দেবেন আওয়ামী লীগ সভাপতি।

তাজিমুল ইসলাম বলেন, শেখ হাসিনাকে বরণ এবং জনসভা সফল করতে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে উপজেলা আওয়ামী লীগ।

সোমবার বিকেলে পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ পরিদর্শনকালে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই পীরগঞ্জের বধূমাতা, সজীব ওয়াজেদ জয়ের পিতৃভূমি এ পীরগঞ্জ। আগামীকাল শেখ হাসিনা এ পীরগঞ্জে আসবেন। প্রধানমন্ত্রী আগমন উপলক্ষে পুরো পীরগঞ্জে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। আগামীকাল ঐতিহাসিক সমাবেশ হবে, ব্যাপক জনসমাগম হবে।

প্রধানমন্ত্রীর জনসভা প্রসঙ্গে স্পিকার শিরীন শারমিন চৌধুরী বলেন, গত ১৯ নভেম্বর পীরগঞ্জের নেতাকর্মীদের টেলিফোনে প্রধানমন্ত্রী জানিয়েছিলেন তিনি (শেখ হাসিনা) পীরগঞ্জে আসবেন। জনসভা সফল করতে সব ধরনের প্রস্তুতি রয়েছে।

পীরগঞ্জ থেকে আওয়ামী লীগের এ মনোনীত প্রার্থী আরও বলেন, এখানে লাখ লাখ মানুষের আগমন ঘটবে। প্রধানমন্ত্রী তার শ্বশুরবাড়ি পীরগঞ্জসহ গোটা রংপুর বিভাগে অনেক উন্নয়ন করেছেন। বাংলাদেশকে বিশ্বের কাছে রোল মডেল হিসেবে পরিণত করেছেন। প্রিয় নেত্রীকে এক নজর দেখতে জনসভা জনসমুদ্রে পরিণত হবে।

উল্লেখ্য, ২০১৮ সালের ২৩ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনের আগে প্রধানমন্ত্রী এই দুটি আসনের নির্বাচনী জসভায় বক্তব্য দিয়েছিলেন। এসময় তিনি পীরগঞ্জে শ্বশুরবাড়িতেও গিয়েছিলেন। চলতি বছরের ২ আগস্ট রংপুর জিলা স্কুল মাঠে আয়োজিত আওয়মী লীগের জনসভায় যোগ দিলেও এদিন পীরগঞ্জে যাননি প্রধানমন্ত্রী। পাঁচ বছর পর নির্বাচনী জনসভায় যোগ দিতে আবারো শ্বশুরবাড়ি আসার খবরে নেতাকর্মীদের মধ্যে বিপুল উৎসাহ দেখা দিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া