শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:০৪ অপরাহ্ন

৫ দিনের রিমান্ডে সাহাবুদ্দিন হাসপাতালের এমডিসহ ৩ জন

স্টাফ রিপোর্টার
আপডেট : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০

করোনা চিকিৎসায় প্রতারণা ও জালিয়াতির অভিযোগে গ্রেফতার সাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফয়সাল আল ইসলামসহ তিনজনের পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। গুলশান থানায় দায়েরকৃত মামলায় আজ মঙ্গলবার (২১ জুলাই) ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে তাদের সাত দিনের রিমান্ডে নেয়ার আবেদন করে পুলিশ। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আশেক ইমাম পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডে নেয়া অপর দুইজন হলেন- হাসপাতালটির সহকারী পরিচালক ডা. মোহাম্মদ আবুল হাসনাত ও ইনভেন্টরি অফিসার শাহজির কবির সাদি।

গতকাল সোমবার রাত সাড়ে ৮টার দিকে গুলশান থানায় মামলা দায়ের করা হয়। রাতেই বনানীর একটি হোটেল থেকে সাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আল ইসলামকে গ্রেফতার করে র‌্যাব।

আজ দুপুরে তাকে গুলশান থানায় হস্তান্তর করা হয়।

গত রোববার (১৯ জুলাই) দুপুরে হাসপাতালটিতে অভিযান চালায় র‌্যাব। অভিযানে অসহযোগিতা করায় হাসপাতালের সহকারী পরিচালক ডা. আবুল হাসনাত ও হাসপাতালের ইনভেন্টরি অফিসার শাহজির কবির সাদিকে হেফাজতে নেয় র‌্যাব।

মামলার অভিযোরগ বলা হয়েছে, করোনাভাইরাস নেগেটিভ রোগীকে পজিটিভ দেখিয়ে চিকিৎসা দেয়া, পরীক্ষা না করে প্রতিবেদন দেয়া এবং অনুমোদন না নিয়েই র‌্যাপিড কিট দিয়ে অ্যান্টিবডি পরীক্ষা করে আসছিল সাহাবউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল। এছাড়া, হাসপাতালে রোগীদের কাছে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি করা হচ্ছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: