শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন

৫২ সপ্তাহের স্মৃতি জানালেন পূর্ণিমা

বিনোদন ডেস্ক
আপডেট : শনিবার, ২৭ মে, ২০২৩
৫২ সপ্তাহের স্মৃতি জানালেন পূর্ণিমা

বিনোদন ডেস্ক : 

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা ও আশফাকুর রহমান রবিনের বিয়ের এক বছর পূর্ণ হয়েছে। গত বছরের ২৭ মে আশফাকুর রহমানের সঙ্গে ঘর বাঁধেন তিনি। সেই সময়েই অভিনেত্রীর ডিভোর্সের বিষয়টিও সামনে আসে। প্রথম স্বামীর সঙ্গে বিচ্ছেদের পরই রবিনকে বিয়ে করেন তিনি।

প্রথম বিবাহবার্ষিকীতে শনিবার (২৭ মে) ফেসবুকে দেওয়া এক পোস্টে নিজের অনুভূতি প্রকাশ করেছেন পূর্ণিমা। যেখানে নিজের একমাত্র মেয়ে উমাইজা এবং স্বামী আশফাকুর রহমানের সঙ্গে কয়েকটি ছবি প্রকাশ করেছেন তিনি।

ক্যাপশনে পূর্ণিমা জুড়ে দিয়েছেন, ‘প্রথম বিবাহবার্ষিকীর শুভেচ্ছা প্রিয় স্বামী আশফাকুর রহমান। এক বছরের ভালোবাসা। ৩৬৫ দিন একসঙ্গে পার করা। প্রচুর হাসাহাসি। ৫২ সপ্তাহের সুখের স্মৃতি। আরও কত অগণন স্মৃতি। শুভ বিবাহবার্ষিকী। আমি, উমাইজা এবং তুমি। আলহামদুলিল্লাহ।

পূর্ণিমা লিখেছেন, প্রথম বিবাহবার্ষিকীর শুভেচ্ছা প্রিয় স্বামী আশফাকুর রহমান। এক বছরের ভালোবাসা। ৩৬৫ দিন একসঙ্গে পার করা। প্রচুর হাসাহাসি। ৫২ সপ্তাহের সুখের স্মৃতি। আরও কত অগণন স্মৃতি। শুভ বিবাহবার্ষিকী। আমি, উমাইজা এবং তুমি। আলহামদুলিল্লাহ।

বিয়ের এক বছর পূর্তি উপলক্ষে অভিনেত্রীর ওই পোস্টে সুবর্ণা মুস্তাফা থেকে শুরু করে চঞ্চল চৌধুরী, চিত্রনায়ক সাইমন সাদিকসহ পরিচালক, সহশিল্পী, সাংবাদিকদের পাশাপাশি সংসদ সদস্যরাও শুভেচ্ছা জানিয়েছেন এই দম্পতিকে। বিয়ের এক বছর পূর্তি উপলক্ষে পূর্ণিমার ফেসবুক পোস্টে সুবর্ণা মুস্তাফার মতো বরেণ্য অভিনয়শিল্পী, সংসদ সদস্য যেমন শুভকামনা জানিয়েছেন, তেমনি চঞ্চল চৌধুরী, চিত্রনায়ক সাইমন সাদিকসহ পরিচালক, সহশিল্পী, সাংবাদিকেরাও শুভকামনা জানিয়েছেন।

উল্লেখ্য, ২০২২ সালের ২১ জুলাই রাতে হঠাৎ করে নতুন বিয়ের খবর জানান পূর্ণিমা। সেসময় অভিনেত্রী জানান, একই বছরের ২৭ মে তার বিবাহ সম্পন্ন হয়েছে। পাত্র আশফাকুর রহমান রবিন। তিনি পেশায় বহুজাতিক কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা।

পূর্ণিমার এটা তৃতীয় বিয়ে। এর আগে ২০০৭ সালের ৪ নভেম্বর আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন পূর্ণিমা। ২০১৪ সালে কন্যাসন্তানের মা হন তিনি। তবে এই সংসার স্থায়ী হয়নি।

দেশের একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা আশফাকুর রহমানের সঙ্গে বিয়ের খবরটি গত বছরের জুলাইয়ে সবার সামনে নিয়ে আসেন পূর্ণিমা।

এর আগে ২০০৫ সালের ৬ সেপ্টেম্বর ব্যবসায়ী মোস্তাক কিবরিয়ার সঙ্গে প্রথমবার বিবাহবন্ধনে আবদ্ধ হন পূর্ণিমা। খবরটি তখন গোপন রেখেছিলেন তিনি। কিন্তু সেই বিয়ে বেশিদিন টেকেনি। ২০০৭ সালের ১৫ মে বিচ্ছেদ ঘটে তাদের।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া