বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন

৪৩-এ পা রাখলেন বলিউডের রানি মুখার্জি

বিনোদন ডেস্ক
আপডেট : রবিবার, ২১ মার্চ, ২০২১
৪৩-এ পা রাখলেন বলিউডের রানি মুখার্জি
রানি মুখার্জি

৪৩-এ পা রাখলেন বলিউড অভিনেত্রী রানি মুখার্জি। জন্মদিনে ২৫ বছর হলো তার বলিউড যাত্রা। তাই শুধু জন্মদিন নয়, বলিউডে পা রাখার রজত জয়ন্তীও পালন করছেন অভিনেত্রী। এদিন ঘোষণা করলেন নতুন ছবির নামও।

বলিউড থ্রিলার অ্যাকশন জগতে রানি এখন প্রথম পছন্দ। তার জন্মদিনের দিনই জানা গেলো, থ্রিলার ড্রামা ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’তে কাজ করছেন তিনি। ছবিটি পরিচালনায় থাকছেন অসীমা চিবার। ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ একটি সত্য ঘটনা অবলম্বনে বোনা গল্প।

ভারতীয় দম্পতির এক সন্তানকে নিয়ে এগুবে ছবিটি। ২০১১ সালের ঘটনা। যেখানে মূল চরিত্রে থাকবেন রানি মুখার্জি। সেখানেও কী ফের মর্দানি ম্যাজিক থাকবে রানির?

নতুন ছবির কথা বলতে গিয়ে, রানি বলেছেন, নতুন ছবি ঘোষণা করে জন্মদিন উদযাপন করা এবং ইন্ডাস্ট্রিতে ২৫ বছর চিহ্নিত করার চেয়ে ভাল আর কিছু হতে পারে না। তিনি বলেন, সিনেমায় আমার ২৫ বছর।

আমি সম্ভবত আমার ক্যারিয়ারের একটি বিশেষ এবং উল্লেখযোগ্য ছবির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছি। আমি আমার ক্যারিয়ার শুরু করেছিলাম ‘রাজা কি আয়েগি বারাত’ ছবিতে।

যেটি ছিল নারীকেন্দ্রিক চলচ্চিত্র এবং কাকতালীয়ভাবে আমার ২৫ তম বছরে, এমন একটি চলচ্চিত্রের ঘোষণা করছি যা সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই একজন মহিলাকে কেন্দ্র করে নির্মিত ছবি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া