রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন

৩২ জনকে রেখেই উড়লো সাউদিয়ার বিমান

নিজস্ব প্রতিবেদক
আপডেট : শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
৩২ জনকে রেখেই উড়লো সাউদিয়ার বিমান
সাউদিয়ার বিমান

নিয়ম অনুযায়ী আকাশপথে ভ্রমণের আগে সরকার নির্ধারিত হাসপাতাল থেকে কভিড-১৯ এর নেগেটিভ সার্টিফিকেট নিয়ে যাত্রা করতে হবে বিমান যাত্রীদের। কিন্তু সেই নিয়ম মানেন নি সাউদিয়া এয়ারলাইনসের ৩২জন যাত্রী। শনিবার তাদের বোর্ডিং পাস দেয়নি সাউদিয়া। শেষ পর্যন্ত ওই ৩২জনকে রেখেই আকাশে উড়েছে সাউদিয়ার বিমান।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর সূত্র জানায়, করোনাভাইরাসের পরীক্ষা করিয়ে বেসরকারি প্রতিষ্ঠান থেকে কভিড নেগেটিভ সনদ নেওয়া ৩২ জনকে বোর্ডিং পাস দেয়নি সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্স। তাদের রেখেই ফ্লাইটটি ঢাকা ছেড়ে সৌদির উদ্দেশে রওনা হয়। ফ্লাইট চলে গেলেও ৩২ জন বিমানবন্দরের ভেতরেই রয়ে যান।

আরও পড়ুন : সিঙ্গাপুরে বিমানের ফ্লাইট চালু ১ অক্টোবর থেকে

ভুক্তভোগীদের একজন বলেন, টিকিট সংগ্রহের সময় বলা হয়নি যে মহাখালী করোনা পরীক্ষা সেন্টার থেকে পরীক্ষা করতে হবে। তাই আমি এনাম মেডিক্যাল সেন্টার থেকে করোনা পরীক্ষা করাই। এখন এসে শুনি আমাদের যেতে দেবে না। কেরানীগঞ্জের আরেক ভুক্তভোগী নূর ইসলামের ভাই বলেন, আমার ভাইকে ধানমন্ডি ইবনে সিনা হাসপাতাল থেকে করোনা পরীক্ষা করে সনদ নিয়ে বিমানবন্দরে আসছি। এখন যেতে পারছি না।

সৌদি প্রবাসী ৩২ জনকে রেখেই ফ্লাইট চলে যাওয়ার বিসয়টি নিশ্চিত করেছেন হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের একটি সূত্র। সূত্রটি জানায়, শনিবার সন্ধ্যা ৬টা ৫৪ মিনিটে এসভি-৩৮০৭ ফ্লাইটটি ঢাকা থেকে সৌদির উদ্দেশ্যে রওনা করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া