শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩, ০৫:০৪ অপরাহ্ন

২০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচ

স্পোর্টস ডেস্ক
আপডেট : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
২০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচ

স্পোর্টস ডেস্ক : 

বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে নামছে বাংলাদেশ। ঘরের মাঠে অনুষ্ঠেয় সিরিজের জন্য ১৫ সদস্যের দলও ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ২১ সেপ্টেম্বর মিরপুর শের-ই-বাংলায় শুরু হতে যাওয়া তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য টিকিটের মূল্য নির্ধারণ করে দিয়েছে বিসিবি।

সোমবার (১৮ সেপ্টেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে নিউজিল্যান্ড-বাংলাদেশ ওয়ানডে সিরিজের টিকিটের মূল্য নির্ধারণ করার বিষয়টি জানিয়েছে বিসিবি। টাইগার-কিউই লড়াই দেখতে দর্শকদের সর্বনিম্ন ২০০ টাকা থেকে সর্বোচ্চ ১৫০০ টাকা গুনতে হবে।

সর্বোচ্চ ১৫০০ টাকা দামে গ্রান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখা যাবে। এছাড়া ভিআইপি স্ট্যান্ডে ১০০০, ক্লাব হাউসে বসে ৫০০ টাকা খরচ করতে হবে। নর্থ এবং সাউথ স্ট্যান্ডে বসে খেলা দেখতে গুনতে হবে ৩০০ টাকা।

অপরদিকে সর্বনিম্ন ২০০ টাকায় ইস্টার্ন স্ট্যান্ডে বসে খেলা উপভোগ করা যাবে। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত টিকিট ক্রয় করতে পারবেন দর্শকরা। টিকিট পাওয়া যাবে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম, মিরপুরে। তবে শর্তসাপেক্ষে ম্যাচের আগের দিন ও ম্যাচ শুরুর আগে টিকিট ক্রয় করা যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: