বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন

১৭ বছর পর রাখির মামলা থেকে রেহাই পেলেন মিকা

বিনোদন ডেস্ক
আপডেট : শুক্রবার, ১৬ জুন, ২০২৩
১৭ বছর পর রাখির মামলা থেকে রেহাই পেলেন মিকা

বিনোদন ডেস্ক : 

বলিউডের বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্তকে ১৭ বছর আগে জোর করে চুমু দিয়েছিলেন গায়ক মিকা সিং। এতে রাখি এতটাই ক্ষিপ্ত হয়েছিলেন যে মামলা ঠুকে দিয়েছিলেন তার নামে। দেড় দশক পরে এসে সেই রাগ শীতল হওয়ায় মামলা তুলে নিলেন রাখি।

আইটেম গার্ল রাখি সাওয়ান্ত ও গায়ক মিকা সিংয়ের চুমু কাণ্ড নিয়ে আজও চর্চা হয় বলিউডে। ২০০৬ সালে নিজের জন্মদিনের পার্টিতে ‘জোর করে’ রাখির ঠোঁটে ঠোঁট রেখেছিলেন মিকা।

সেই ভিডিও ছড়িয়ে পড়তেই ছিঃ ছিঃ রব শুরু করেছিলেন দর্শকদের একাংশ। রাখি সাওয়ান্তও কম হাঙ্গামা করেননি ঘটনাটি নিয়ে। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে বদলে গেছে দুজনের সম্পর্কের সমীকরণ। তারা এখন বন্ধু। তাই রাখির সম্মতি নিয়েই আদালতের দ্বারস্থ হয়েছেন মিকা। অবশেষে মিকার বিরুদ্ধে দায়ের এফআইআর এবং চার্জশিট খারিজ করে দিল বম্বে হাইকোর্ট।

এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, বৃহস্পতিবার (১৫ জুন) বম্বে হাইকোর্টে বিচারপতি এএস গডকরি এবং এসজি ডিগে-র ডিভিশন বেঞ্চ এই রায় দেয়। কোর্টের বাইরে মিটমাট করে নিয়েছেন অভিযোগকারী এবং অভিযুক্ত; সেই ভিত্তিতেই এই মামলা খারিজ করা হয়েছে।

চার্জশিট দাখিল হলেও মিকার বিরুদ্ধে গত ১৭ বছরেও চার্জফ্রেম করা হয়নি। পাশাপাশি রাখির আইনজীবী আদালতকে জানান, তার মক্কেল পূর্ণ সম্মতি জানিয়েছেন এই এফআইআর খারিজ করে নেয়ার। নিজেদের মধ্যে সমস্যা মিটিয়ে নিয়েছেন তারা।

গত এপ্রিল মাসে মামলার শুনানি চলাকালীন কেস খারিজের সম্মতি জানিয়ে রাখিকে হলফনামা জমা দেয়ার কথা জানিয়েছিল আদালত, সেই হলফনামা পর্যালোচনা করেই বৃহস্পতিবার মিকাকে রেহাই দিল আদালত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া