বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন

১১ বছর পর দ্বিতীয় সন্তানের বাবা হলেন জিৎ

বিনোদন ডেস্ক
আপডেট : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩
১১ বছর পর দ্বিতীয় সন্তানের বাবা হলেন জিৎ

বিনোদন ডেস্ক : 

টালিউডের জনপ্রিয় অভিনেতা জিতের ঘরে নতুন অতিথি এসেছে। অর্থাৎ আবারও তিনি সন্তানের বাবা হয়েছেন। পূজার আগেই জিতের জন্য এ যেন সৃষ্টিকর্তার অনন্য উপহার। জিৎও এমনটাই মনে করছেন। জিতের মেয়ে নভন্যা জন্মের ১১ বছর পর তাদের পরিবারে এলো নতুন অতিথি। সোমবার (১৬ অক্টোবর) পুত্রসন্তানের ববা হলেন নায়ক জিৎ।

সামাজিক যোগাযোগমাধ্যমে এই সুখবর দিয়ে তিনি লিখেছেন, আনন্দের সঙ্গে জানাচ্ছি। আমাদের পুত্রসন্তানেক স্বাগত জানালাম আমাদের এই সুন্দর পৃথিবীতে। আমাদের জন্য প্রার্থনা করবেন।

জিতের জীবনের এমন সুখবর শুনে সহকর্মী, ভক্ত-অনুরাগী- প্রত্যেকেই ভালোবাসা জানিয়েছেন তাদের পরিবারকে। সুখরটি জিৎ তার সোশ্যাল মিডিয়ায় প্রকাশের সঙ্গে সঙ্গেই শুভেচ্ছাবার্তার বন্যা বইছে মন্তব্যের ঘরে।

সুখবর শেয়ার করতেই শুভেচ্ছায় ভাসছেন জিৎ। মন্তব্যে টালিউড অভিনেত্রী শুভশ্রী লিখেছেন, ‘অভিনন্দন, আমি তো আগেই বলেছিলাম তোমায়।’ টালিউডের শ্রাবন্তী চট্টোপাধ্যায়সহ ভালোবাসায় ভরালেন অভিনেতার অনুরাগীরাও।

নায়ক জিতের জীবন মা-বাবা, স্ত্রী, কন্যাকে নিয়েই আবর্তিত। কোনো রকম চলচ্চিত্র পার্টি হোক কিংবা প্রিমিয়ার কোথাও দেখা যায় না তাকে। সিনেমার প্রচার ছাড়া সাংবাদিকদের মুখোমুখিও কম হয়েছেন তিনি।

কয়েক দিন আগে প্রকাশ্যে এসেছে নায়কের নতুন সিনেমার প্রচারের জন্য। আসছে ২৪ নভেম্বর মুক্তি পাওয়ার কথা তার নতুন সিনেমা ‘মানুষ’। এর আগেই যেন পূজার উপহার পেলেন অভিনেতা।

দিন কয়েক আগে মাতৃত্বকালীন ফটোশুটের ছবি দিয়ে জিৎ এবং তার স্ত্রী মোহনা জানিয়েছেন, তারা তিন থেকে চার হতে চলেছেন। সেই ছবিতে মোহনার বেবিবাম্প দেখেই অনেকে মনে করছিলেন, খুব বেশি দেরি নেই অতিথি আগমনের। এখন জিতের পরিবারজুড়ে নতুন অতিথি আগমনের আনন্দের জোয়ার বইছে।

২০১১ সালে ২৪ ফেব্রুয়ারি স্কুলশিক্ষকা মোহনাকে বিয়ে করেন জিৎ। ২০১২ সালে ১২ ডিসেম্বর তাদের ঘর আলো করে আসে কন্যা সন্তান। তার একমাত্র মেয়ের নাম রাখেন নবন্যা। দ্বিতীয়বার বাবা হতে যাওয়ার ঘোষণা দেওয়ার সময় প্রকাশিত বিশেষ ফটোশুটে জিৎ ও তার স্ত্রীর সঙ্গে মেয়ে নবন্যাকেও দেখা গেছে।

সংসারের পাশাপাশি কাজও চলছে চুটিয়ে। মুক্তির অপেক্ষায় আছে জিতের নতুন সিনেমা মানুষ। এটি নির্মাণ করেছেন বাংলাদেশের পরিচালক সঞ্জয় সমাদ্দার। সিনেমাটির নায়িকা বিদ্যা সিনহা মিম। আসছে ২৪ নভেম্বর মুক্তি পাবে ‘মানুষ’। জিৎ ও মিম ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সুস্মিতা চট্টোপাধ্যায়, জীতু কমল, সৌরভ চক্রবর্তীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া