মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে বলিউডের অভিনেতা শ্রেয়াস

বিনোদন ডেস্ক
আপডেট : শুক্রবার, ১৫ ডিসেম্বর, ২০২৩
হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে বলিউডের অভিনেতা শ্রেয়াস

বিনোদন ডেস্ক : 

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় মুম্বাইতে শুটিং শেষ করার ঠিক পরেই হৃদরোগে আক্রান্ত হন ৪৭ বছর বয়সী অভিনেতা শ্রেয়াস তালপাড়ে। অভিনেতাকে সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। এরপর তাকে মুম্বাইয়ের পশ্চিম আন্ধেরির বেলভিউ হাসপাতালে ভর্তি করানো হয়।

নিউজ১৮ জানিয়েছে, রাত ১০টার দিকে অভিনেতার এনজিওপ্লাস্টি করা হয়। হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে, শ্রেয়সের শারীরিক অবস্থা এখন কিছুটা স্থিতিশীল আছে। আইসিইউতে রাখা হয়েছে তাকে।

জানা যায়, অক্ষয় কুমারের সঙ্গে ওয়েলকাম টু দ্য জঙ্গল এর শুটিং করেছিলেন এই অভিনেতা। তিনি সারাদিন সুস্থ অবস্থায় অভিনয় করেছেন, পাশাপাশি বেশ কয়েকটি অ্যাকশন দৃশ্যেরও শ্যুট করেন তিনি।

এ অভিনেতার পরিবারের এক সদস্য ভারতীয় সংবাদ সংস্থা পিটিআই-কে বলেন, শ্রেয়াস সুস্থ হয়ে উঠছেন। আমরা আপনাদেরকে আমাদের প্রাইভেসি রক্ষার অনুরোধ করছি।

নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্র জানিয়েছে, শ্রেয়াস বৃহস্পতিবার গোটা দিন সুস্থ ছিলেন। এমনকি সারাদিন ওয়েলকাম টু দ্য জঙ্গল-এর শুটিংও করেছিলেন। ‘তিনি সারাদিন শুট করেছেন, একেবারে ভালো ছিলেন এবং সেটে সবার সঙ্গে মজাও করেন। তিনি এমন কিছু সিকোয়েন্সের শুট করেছিলেন যেগুলোতে কিছুটা অ্যাকশন ছিল। শুটিং শেষ করে তিনি বাড়িতে ফিরে স্ত্রীকে জানান যে, তিনি একটা অস্বস্তি বোধ করছেন। এরপর তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পথে অবস্থা আরও খারাপ হয়।

হিন্দি এবং মারাঠি ভাষার সিনেমায় অভিনয় করে সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন শ্রেয়াস। পাশাপাশি তার সিনেমা বক্স অফিসেও সাড়া ফেলে। দুই দশকের অভিনয় ক্যারিয়ারে শ্রেয়াস তালপাড়ে ৪৫টির বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো, ‘ওম শান্তি ওম’, ‘গোলমাল রিটার্নস’, ‘হাউসফুল টু’ প্রভৃতি।

প্রসঙ্গত, বুধবার থেকে শুরু হয়েছে ওয়েলকাম ৩-এর কাজ। ওয়েলকাম সিরিজের তৃতীয় পর্বে ওয়েলকাম টু দ্য জঙ্গলে দেখা যাবে অক্ষয় কুমার, রবিনা ট্যান্ডন, লারা দত্ত, জ্যাকলিন ফার্নান্ডেজ, দিশা পাটানি, সঞ্জয় দত্ত, সুনীল শেট্টি, আরশাদ ওয়ারসি, পরেশ রাওয়াল, জনি লিভার, রাজপাল যাদব, তুষার কাপুর, শ্রেয়াস তালপাড়ে, ক্রুষ্ণা অভিষেক, কিকু শারদা, দলের মেহেদী, মিকা সিং, রাহুল দেব, মুকেশ তিওয়ারি, শারিব হাশমি, ইনামুল হক, জাকির হুসেন, যশপাল শর্মাদেরকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া