রবিবার, ১৪ জুলাই ২০২৪, ১০:১৭ অপরাহ্ন

হাসপাতালে ঋতাভরী চক্রবর্তী

বিনোদন ডেস্ক
আপডেট : রবিবার, ৭ জুলাই, ২০২৪
হাসপাতালে ঋতাভরী চক্রবর্তী

বিনোদন ডেস্ক : 

আচমকাই হাসপাতালে ভর্তি ঋতাভরী চক্রবর্তী। নানান শারীরিক সমস্যায় ভুগছিলেন তিনি। বহুরূপীর শ্যুটিংয়ের সময়ও বারবার অসুস্থ হয়ে পড়েছিলেন, সেই নিয়েই কাজ চালিয়ে গেছেন। বমি, মাথা ঘোরার মতো উপসর্গ নিয়ে হাসপাতালে যান নায়িকা, পরে জানা যায় গলব্লাডারে পাথর রয়েছে তার।

সল্টলেকের এক বেসরকারি হাসপাতালে আপাতত চিকিৎসাধীন তিনি। শনিবারই (৬ জুলাই) তার অস্ত্রোপচার হয়।

ঋতাভরীর এক ঘনিষ্ঠ জানান, ঋতাভরীর জ্ঞান ফিরেছে, তিনি বিশ্রামে আছেন। নায়িকার সঙ্গে রয়েছেন তার মা শতরূপা সান্যাল এবং দিদি চিত্রাঙ্গদা। তিনি আরও জানান, এই অপারেশনটার দরকার ছিল, মেয়েটা খুব কষ্ট পাচ্ছিল।
ঋতাভরী এখন ফোনে কথা বলার মতো পরিস্থিতিতে নেই। অপারেশনের পর ২৪ ঘণ্টা তাকে পর্যবেক্ষণে রাখবেন চিকিৎসকরা। আজ রোববার চূড়ান্ত হবে কবে ছাড়া পাবেন তিনি।
গত এক মাস ধরে শারীরিক সমস্যায় ভুগছিলেন ঋতাভরী। ‘বহুরূপী’ সিনেমার শুটিংয়েও একাধিকবার অসুস্থ হয়ে পড়েছিলেন ঋতাভরী চক্রবর্তী। বমি, মাথা ঘোরার মতো উপসর্গ নিয়েই শুটিং চালিয়ে গিয়েছেন বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিকের মাধ্যমে টেলিভিশনে আত্মপ্রকাশ করেন ঋতাভরী। ২০১১ সালে ‘তোমার সঙ্গে প্রাণের খেলা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। যদিও চলচ্চিত্রটি মুক্তি পায়নি। ২০১২ সালে মুক্তি পায় তার অভিনীত প্রথম সিনেমা ‘তবু বসন্ত’। ঋতাভরী অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো—‘ চতুষ্কোণ’, ‘বারুদ’, ‘পরী’, ‘শেষ থেকে শুরু’ প্রভৃতি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া