মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৯:৫২ অপরাহ্ন

হারিসকে অধিনায়ক করে পাকিস্তানের দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক
আপডেট : শনিবার, ২৪ জুন, ২০২৩
হারিসকে অধিনায়ক করে পাকিস্তানের দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক : 

পাঁচ ওয়ানডে ও ৯ টি-টোয়েন্টিতে দারুণ প্রতিভা দেখিয়ে অধিনায়কত্ব পেয়ে গেলেন মোহাম্মদ হারিস। এসিসি ইমার্জিং এশিয়া কাপে পাকিস্তান শাহিন্সকে নেতৃত্ব দেবেন এই উইকেটকিপার ব্যাটার।

আগামী ১৪ থেকে ২৩ জুলাই আট দল নিয়ে শ্রীলঙ্কায় হবে এই টুর্নামেন্ট। শিরোপা ধরে রাখার মিশনে নামবে পাকিস্তান। ২০১৯ সালে ঢাকায় তারা স্বাগতিক বাংলাদেশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল।

ঈদ উল আযহার ছুটি শেষে এক সপ্তাহের ক্যাম্প করে আগামী ১২ জুলাই কলম্বিয়ার উদ্দেশে রওনা হবে পাকিস্তান শাহিন্স। ‘এ’ গ্রুপে তাদের প্রতিপক্ষ ভারত ‘এ’, নেপাল ও শ্রীলঙ্কা ‘এ’ দল। ‘বি’ গ্রুপে আফগানিস্তান ‘এ’, বাংলাদেশ ‘এ’, ওমান ও সংযুক্ত আরব আমিরাত লড়বে। দুটি গ্রুপের শীর্ষ দুই দল খেলবে সেমিফাইনালে।

আন্তর্জাতিক ক্রিকেটে পা ফেলা আর্শাদ ইকবাল, কামরান গুলাম, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহিবজাদা ফারহান, সাইম আইয়ুব, শাহনওয়াজ দাহানি ও তৈয়ব তাহিরকেও এই প্রতিযোগিতায় পাচ্ছে পাকিস্তান শাহিন্স।

স্কোয়াড: মোহাম্মদ হারিস (অধিনায়ক ও উইকেটকিপার), ওমর বিন ইউসুফ, আমাদ বাট, আর্শাদ ইকবাল, হাসিবউল্লাহ, কামরান গুলাম, মেহরান মুমতাজ, মুবাসির খান, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, কাসিম আকরা, শাহিবজাদা ফারহান, সাইম আইয়ুব, শাহনওয়াজ দাহানি, সুফিয়ান মুকিম ও তৈয়ব তাহির।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া