বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন

হাজারীবাগে কাভার্ডভ্যানের ধাক্কায় নারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
আপডেট : সোমবার, ১৩ মে, ২০২৪
হাজারীবাগে কাভার্ডভ্যানের ধাক্কায় নারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : 

রাজধানীর হাজারীবাগ বউবাজার এলাকায় কুড়িয়ার সার্ভিসের কাভার্ডভ্যানের ধাক্কায় শিল্পী বেগম (৪২) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

সোমবার (১৩মে) বেলা সাগে ১১টার দিকে হাজারীবাগ বউবাজার বেড়িবাঁধে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় স্বজনরা ওই নারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক দুপুর দেড়টার দিকে মৃত ঘোষণা করেন।

শিল্পী বেগমের ছেলে মো. রাব্বী হাওলাদার জানান, তাদের বাড়ি বরিশাল জেলার গৌড়নদী উপজেলার নরসিংহলপট্টি গ্রামে। বর্তমানে হাজারীবাগ বউবাজার বালুমাঠ এলাকায় ভাড়া থাকেন। তার মা বাসা বাড়িতে কাজ করতেন।

তিনি আরও জানান, তার বাবা আলআমিন হাওলাদার রিকশা চালক। ঘটনার সময় তার মা শিল্পী বেগম অন্য বাসায় কাজের উদ্দেশ্যে বের হয়েছিলেন। বেড়িবাঁধে রাস্তা পার হওয়ার সময় একটি কুড়িয়ার সার্ভিসের কাভার্ডভ্যানের ধাক্কায় গুরুতর আহত হয়। হাজারীবাগ পুলিশের সহায়তায় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান মরদেহ ঢামেকের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

হাজারীবাগ থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. সাজ্জাদুর রহমান জানান, বউবাজার বেড়িবাঁধে রাস্তা পার হচ্ছিলেন ওই নারী। এসময় ‘এজেআর’ কোম্পানির কুরিয়ার সার্ভিসের কাভার্ডভ্যান ধাক্কায় গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। তবে চালক পলাতক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া