শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন

হবু সন্তানের বাবার ছবি প্রকাশ্যে আনলেন ইলিয়ানা

বিনোদন ডেস্ক
আপডেট : শনিবার, ১০ জুন, ২০২৩
হবু সন্তানের বাবার ছবি প্রকাশ্যে আনলেন ইলিয়ানা

বিনোদন ডেস্ক : 

বিয়ে না করেই কীভাবে সন্তান হচ্ছে, তা নিয়ে নানান প্রশ্ন। হবু বাচ্চার বাবা কে, তা জানতে চেয়েও নানারকম কটূক্তি শুনতে হয়েছে দক্ষিণী অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজকে। তবে এসবে পাত্তা দেননি তিনি। বরং মাতৃত্বকালীন সময়কেই উপভোগ করছেন তিনি। এবার সব বিতর্ককে এক পাশে রেখে সন্তানের বাবার ছবি প্রকাশ্যে আনলেন তিনি। আর সঙ্গে ভালবাসা উজাড় করে দিলেন মনের মানুষকে।

ইলিয়ানা তার ইনস্টাগ্রামে যে ছবিটি পোস্ট করেছেন সেটি একটি সাদাকালো ছবি। যেখানে দেখা যাচ্ছে একটি পুরুষ মানুষের সঙ্গে ঘনিষ্ঠভাবে দাঁড়িয়ে আছেন তিনি। ছবি আবছা হলেও, এই পোস্টে ইলিয়ানার ভালবাসা একেবারে স্পষ্ট।

শনিবার (১০ জুন) সকালে প্রেমিকের সঙ্গে একটি ছবি পোস্ট করে ক্যাপশনে ইলিয়ানা লেখেন, গর্ভবতী হওয়াটা খুব সুন্দর একটা আশীর্বাদ। আমি ভাবিনি যে আমি এমন অভিজ্ঞতা অর্জন করতে পারব তাই এ যাত্রায় নিজেকে অসম্ভব সৌভাগ্যবতী মনে হচ্ছে। তোমার ভেতরে বেড়ে ওঠা একটা জীবন অনুভব করা কতটা সুন্দর, তা বর্ণনা করাও সম্ভব না। বেশিরভাগ দিনই আমি আমার বাম্পের দিকে তাকিয়ে থাকি আর বলি আমি শিগগিরই তোমাকে দেখতে পাব আর তারপর এমন কিছু দিন আসবে, যে দিনগুলো খুবই কঠিন হয়ে যায়। তাই চেষ্টা চালিয়ে যাচ্ছি। বিষয়গুলো শুধুই হতাশাজনক মনে হচ্ছে।

অভিনেত্রী আরও বলেন, এই ভাবনা থেকেই চোখে জল আসে, তারপর অপরাধবোধ। আমার মাথার ভেতর যে কণ্ঠস্বর শুনতে পাই তা আমার কাছে হতাশাজনক। কিন্তু আমার কৃতজ্ঞ হওয়া উচিত, এত তুচ্ছ ব্যাপার নিয়ে কান্নাকাটি করা উচিত নয়। আমার আরও শক্তিশালী হওয়া উচিত। যদি আমি যথেষ্ট শক্তিশালী না হই তাহলে আমি কেমন মা হব! আমি জানি না আমি কী ধরনের মা হব! আমি সত্যিই জানি না। আমি শুধু এটুকুই জানি যে আমি এই ছোট্ট মানুষটাকে খুব ভালোবাসি, আমি হয়তো ভেঙে পড়তে পারি তবে এখনকার জন্য আমার মনে হয় এইটুকুই যথেষ্ট।

প্রেমিক সম্পর্কে ইলিয়ানা বলেন, আর যে-সব দিন আমি ভুলে যাই যে আমার নিজের প্রতি আমার সদয় হওয়া উচিত, সেদিন সুন্দর মানুষটা আমার সহযোগী হয়ে ওঠে। যখন আমি ভেঙে পড়ি তখন সে আমাকে ধরে রাখে আর চোখের জল মুছে দেয়। আমাকে হাসাতে জোকস শোনায়। কখনো শুধু জড়িয়ে ধরে যখন সে জানে যে সেই মুহূর্তে আমার ঠিক এটাই দরকার। সবকিছু তখন আর কঠিন বলে মনে হয় না।

কয়েক দিন আগে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন আংটিবদলের ছবি যেখানে দেখা গেল এক পুরুষের হাতে হাত দিয়ে রয়েছেন ইলিয়ানা। ইনিই কি তাহলে ইলিয়ানার হবু সন্তানের বাবা? অন্তঃসত্ত্বা অবস্থাতেই কী তাহলে বাগদান সারলেন তিনি? কে এই ইলিয়ানার সঙ্গী?

অস্ট্রেলিয়ার ফটোগ্রাফার অ্যান্ড্রিউ নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা। ২০১৯ সালে দুজনের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। অ্যান্ড্রিউ এ বিষয়ে কোনো মন্তব্য না করতে চাইলেও ইলিয়ানা বিচ্ছেদের খবর স্বীকার করে নেন।

তারপর খবর রটে, বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ভাই সেবাস্টিয়ান লরেন্ট মিশেলের সঙ্গে প্রেম করছেন ইলিয়ানা। সেই প্রেম নিয়ে অবশ্য মুখ খুলতে দেখা যায়নি তাকে। প্রশ্ন উঠছে, তাহলে কি এই সন্তান ক্যাটরিনার ভাই সেবাস্টিয়ানের? যদিও এ ব্যাপারে মুখে কুলুপ এঁটেছেন ‘বরফি’ খ্যাত এই অভিনেত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া