মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:২৭ পূর্বাহ্ন

হঠাৎ ভেঙে গেছে কার্তিক-সারার প্রেম!

যোগাযোগ ডেস্ক
আপডেট : বুধবার, ১৯ আগস্ট, ২০২০
হঠাৎ ভেঙে গেছে কার্তিক-সারার প্রেম!
সংগৃহিত ছবি

এবার আর কোনো জল্পনা নয়। সোশ্যাল মিডিয়ায় একে অপরকে ফলো করাই ছেড়ে দিলেন এই জুটি। তবে কি সত্যিই তাদের মধ্যে বিশেষ কোনো সম্পর্ক গড়ে উঠেছিলো। তা না হলে হঠাৎই ইন্সটাগ্রামে দু’জন দু’জনকে ‘আনফলো’ করে দিলেন কেন? এ নিয়েও উঠছে প্রশ্ন।

এদিকে সারা আলী খান ‘কুলি নাম্বার ওয়ান’ ও ‘আতরাঙ্গি রে’ সিনেমা দু’টি নিয়ে ব্যস্ত রয়েছেন। অন্যদিকে ‘দোস্তনা টু’, ও ‘ভুল ভুলাইয়া টু’তে দেখা যাবে কার্তিক আরিয়ানকে।

চলতি বছরের শুরুতে পরিচালক ইমতিয়াজ আলীর পরিচালনা মুক্তি পেয়েছিলো ‘লাভ আজ কাল ২’ সিনেমাটি। এতে জুটি বেঁধে অভিনয় করেন কার্তিক আরিয়ান ও সারা আলী খান। সিনেমাটি বক্স অফিসে সাফল্যের মুখ না দেখলেও, অনস্ক্রিন জুটি কার্তিক-সারার প্রেম নিয়ে গুঞ্জন চাউর হয় বি টাউনে। সিনেপর্দায় তো বটেই, বাস্তবেও এই জুটির রসায়ন নিয়ে রীতিমতো শুরু হয় জল্পনা।

আরও পড়ুন : সুপারহিট নায়িকা আমিশা পাটেল এখন যেমন

সেই গুঞ্জন আরো স্পষ্ট হয় কার্তিক ও সারার বিভিন্ন পার্টি থেকে শুরু করে ক্যান্ডেল লাইট ডিনারের যাওয়া নিয়ে। ‘লাভ আজ কাল ২’ সিনেমাটি প্রিমিয়ার হওয়ার আগে এই জুটি রীতিমতো চর্চায় ছিলো। যদিও নিজেদের সম্পর্ক নিয়ে কখনো মন্তব্য করেননি তাদের দু’জনের কেউই।

তবে সিনেমার প্রমোশনে হাজির হয়ে তারা জানিয়েছিলেন, তারা দু’জনেই সবেমাত্র ক্যারিয়ারের যাত্রা শুরু করেছেন। তারা এখন ক্যারিয়ার নিয়েই ব্যস্ত থাকতে চান। তাই এই মূহুর্তে সম্পর্কের বিষয়ে কোনো সিদ্ধান্ত নিতে চান না কার্তিক ও সারার কেউই।

অনেকেরই ধারণা, ‘লাভ আজ কাল ২’ সিনেমাটি বক্স অফিসে হিট করতেই তাদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে অনেক গুঞ্জন দেখা দিয়েছিলো। সিনেমা মুক্তির পর সেটি স্পষ্ট হয়ে গিয়েছিলো সবার কাছে।

তবে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: