শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন

স্কুলের খিচুড়িতে মিললো মরা সাপ!

আন্তর্জাতিক ডেস্ক
আপডেট : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
স্কুলের খিচুড়িতে মিললো মরা সাপ!

আন্তর্জাতিক ডেস্ক : 

কখনও নষ্ট, কখনও আবার মেলে পোকামাকড়- স্কুল থেকে দেয়া খাবার নিয়ে হরহামেশাই এমন নানা অভিযোগ পাওয়া যায়। তবে এবার ভারতের পশ্চিম মহারাষ্ট্রের সাংলি জেলায় সরকার পরিচালিত একটি অঙ্গনাওয়াড়ি (নার্সারি) স্কুলে শিশুদের মিডডে মিলের প্যাকেটে পাওয়া গেল মরা সাপ!

ভারতীয় সংবাদমাধ্যমের তথ্য অনুযায়ী, শিশুকে খাওয়াবেন বলে খাবারের প্যাকেট খুলেই আঁতকে ওঠেন অভিভাবক। শিশুর মা-বাবা চাঞ্চল্যকর এই অভিযোগ করেছেন।

অঙ্গনওয়াড়ির রাজ্য সংগঠনের সহসভাপতি আনন্দী ভোসলে জানান, মঙ্গলবার ঘটনাটি ঘটেছে সাংলি জেলার পালুসে। অঙ্গনাওয়াড়ি কেন্দ্র থেকে ছ’মাস থেকে তিন বছর বয়সী শিশুদের মিডডে মিল দেয়া হয়।

বুধবার আনন্দী বলেন, পালুসের অঙ্গনওয়াড়ি কেন্দ্র থেকে প্যাকেটে ‘ডাল খিচুরি’ পরিবেশন করা হয়েছিল। এক শিশুর বাবা-মা অভিযোগ করেছেন, তাদের যে প্যাকেট দেয়া হয়েছিল তাতে মরা সাপ মিলেছে। অঙ্গনওয়াড়ির এক সেবিকাই ঘটনার কথা জানিয়েছেন। জেলার অধিকর্তা অবশ্য বিষয়টি নিশ্চিত করেননি।

সূত্রের খবর, বিষয়টি প্রকাশ্যে আসতেই জেলা পরিষদের অধিকর্তা সন্দীপ যাদবের নেতৃত্বে একটি দল ওই অঙ্গনাওয়াড়ি কেন্দ্রে যান। তারা খাবারের প্যাকেটটি খতিয়ে দেখতে নমুনা পরীক্ষাকেন্দ্রে পাঠিয়েছেন। তবে জেলা পরিষদের অধিকর্তার সঙ্গে সংবাদমাধ্যমের পক্ষ থেকে যোগাযোগ করা হলেও, তিনি ফোন ধরেননি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া