শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:০৭ অপরাহ্ন

সেন্ট ভিনসেন্টে পৌঁছেছে বাংলাদেশ দল

স্পোর্টস ডেস্ক
আপডেট : মঙ্গলবার, ১১ জুন, ২০২৪
সেন্ট ভিনসেন্টে পৌঁছেছে বাংলাদেশ দল

স্পোর্টস ডেস্ক : 

মার্কিন যুক্তরাষ্ট্রের অধ্যায় শেষ করেছে বাংলাদেশ ক্রিকেট দল। নাজমুল হোসেন শান্তরা প্রথম ম্যাচ খেলেছে শ্রীলঙ্কার বিপক্ষে টেক্সাসের ডালাসে। প্রেইরি ভিউ স্টেডিয়ামে জয়ের স্মৃতিয়ে টাইগাররা এসেছিলো নিউইয়র্কে।

সেখানে তারা মুখোমুখি হয় দক্ষিণ আফ্রিকার। নিশ্চিত জয়ের ম্যাচটি বাংলাদেশ হেরেছে ৪ রানে। আম্পায়ারদের পক্ষপাতিত্বের কারণে জয়ের সুখস্মৃতি নিয়ে নিউইয়র্ক ছাড়তে পারেনি বাংলাদেশ ক্রিকেট দল।

বিশ্বকাপের তৃতীয় ম্যাচে শান্ত অ্যান্ড কোং মুখোমুখি হবে নেদারল্যান্ডসের। এবার আর যুক্তরাষ্ট্রের মাটিতে নয়। টাইগাররা খেলতে নামবে ওয়েস্ট ইন্ডিজের অন্যতম দ্বীপ সেন্ট ভিনসেন্টে। সেখানকার অ্যারোনেস ভ্যালে স্টেডিয়ামে ১৩ জুন রাত সাড়ে ৮টয় ডাচদের মুখোমুখি হবে বাংলাদেশ দল।

সমূদ্রের তীর ঘেঁষে দাঁড়িয়ে থাকা নয়নাভিরাম স্টেডিয়ামটিতে এবারের বিশ্বকাপের প্রথম ম্যাচই খেলতে নামবে টাইগাররা। সে লক্ষ্যে আজই নিউইয়র্ক থেকে সেন্ট ভিনসেন্টে গিয়ে পৌঁছেছে সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, তাওহিদ হৃদয়রা।

সেন্ট ভিনসেন্টের এই মাঠেই বাংলাদেশ গ্রুপ পর্বের শেষ দুই ম্যাচ খেলবে। দুই ম্যাচের প্রতিপক্ষ নেদারল্যান্ডস এবং নেপাল। ১৩ জুন নেদারল্যান্ডসের পর ১৬ জুন নেপালের মুখোমুখি হবে টাইগাররা।

সেন্ট ভিনসেন্টের এই মাঠে ২০০৯ সালে তামিম ইকবাল এবং ২০১৪ সালে মুশফিকুর রহিম টেস্ট সেঞ্চুরি পেয়েছিলো। যদিও জয় পায়নি তখন টাইগাররা। এবার ভিন্ন ফরম্যাট এবং ভিন্ন প্রতিপক্ষের বিপক্ষে জয় পাবে কি না, সেটাই দেখার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া