বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন

সুশান্তকে মাদকাসক্ত হতে সহায়তা করেন রিয়া!

যোগাযোগ ডেস্ক
আপডেট : বুধবার, ২৬ আগস্ট, ২০২০
সুশান্তকে মাদকাসক্ত হতে সহায়তা করেন রিয়া!
সুশান্ত ও রিয়া

সুশান্তের মৃত্যুর পর নানা তথ্যের পর এবার প্রকাশ্যে এলো আরেকটি চাঞ্চল্যকর তথ্য। সুশান্তকে নাকি ড্রাগ দিতেন রিয়া চক্রবর্তী

সুশান্তকে নাকি মৃত্যুর দিকে ঠেলে দিয়েছেন রিয়া, সুশান্তের কোটি কোটি রুপি আত্মসাৎ করেছেন রিয়া, সুশান্তকে মানসিকভাবে অত্যাচার ও ব্ল্যাকমেইল করেছেন রিয়া, সুশান্তের ওপর কালো জাদু করতেন রিয়া, এমন আরও কিছু অভিযোগ উঠেছে বলিউডের এই অভিনেত্রীর বিরুদ্ধে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে ঘিরে প্রতিদিনই সামনে আসছে নিত্যনতুন তথ্য, যা রীতিমতো হতভম্ব করে দিচ্ছে তার ভক্ত, সহকর্মী ও পরিবারকে।
তবে যে খবরগুলো প্রয়াত এই তারকার ভক্তদের বেশি চমকে দিচ্ছে, সে সবের বেশিরভাগই প্রেমিকা রিয়া চক্রবর্তীকে ঘিরে।

সম্প্রতি রিয়ার সঙ্গে তার ম্যানেজার জয়া সাহার হোয়াটসঅ্যাপ চ্যাট ফাঁস হয়েছে। এতে জয়া সাহা লিখেছেন, ‘‘চায়ের সঙ্গে চার ড্রপ মিশিয়ে তাকে খেতে দিন। কাজ শুরু হওয়ার জন্য ৩০-৪০ মিনিট অপেক্ষা করুন।’

আরও পড়ুন : মুম্বাইয়ের রাস্তায় বৃষ্টিতে ভিজলেন ক্যাটরিনা কাইফ

এ প্রসঙ্গে সুশান্তের পরিবারের আইনজীবী বিকাশ সিং বলেন, আগে মনে হচ্ছিলো, কোনও চিকিৎসক কিংবা মনোরোগ বিশেষজ্ঞকে দিয়ে সুশান্তকে ওষুধ খাওয়ানো হতো। এখন দেখছি সুশান্তকে নিজের আয়ত্তে রাখতে ড্রাগ ব্যবহার করা হতো।

রিয়া ও জয়ার হোয়াটসঅ্যাপ চ্যাট ফাঁস হওয়ার পরই শোনা যাচ্ছে, জয়াকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে ইডি।

একইসঙ্গে রিয়ার সঙ্গে নিষিদ্ধ মাদক চক্রের যে সংযোগ রয়েছে, সেই সম্পর্কিত তথ্য-প্রমাণ এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের তরফ থেকে ইতিমধ্যে সিবিআই এবং নারকোটিক্স ব্যুরো কন্ট্রোলের হাতে তুলে দেওয়া হয়েছে।

এদিকে রিয়ার বিরুদ্ধে উঠে আসা এমন তথ্য নিয়ে মুখ খুললেন সুশান্তের বোন শ্বেতা। এ প্রসঙ্গে তিনি বলেন, এটা একটা ‘ফৌজদারি অপরাধ’। সিবিআই’র উচিত এ নিয়ে যত দ্রুত সম্ভব পদক্ষেপ গ্রহণ করা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া