শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫৯ অপরাহ্ন

সুপারহিরো ক্যাটরিনার সিনেমার মুক্তি অনলাইনে

বিনোদন ডেস্ক
আপডেট : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
সুপারহিরো ক্যাটরিনার সিনেমার মুক্তি অনলাইনে
ক্যাটরিনা কাইফ

বলিউড ডিভা ক্যাটরিনা কাইফকে নিয়ে একটি নারী সুপারহিরো সিনেমা তৈরী করতে চলেছেন পরিচালক আলী আব্বাস জাফর।সুপারহিরো ক্যাটরিনার সিনেমাটি মুক্তি পাবে অনলাইনে।তবে নানা কারণেই সিনেমাটি এখনো শুটিং ফ্লোরে গড়ায়নি।
লকডাউনের জেরে দীর্ঘদিন ধরে বলিউডে সব ধরনের কার্যক্রম বন্ধ ছিলো। সম্প্রতি ধীরে ধীরে সবাই কাজে ফিরলেও ইন্ডাস্ট্রি এখন কার্যত ধুঁকছে। ফলে প্রযোজক থেকে শুরু করে পরিচালক সবাই মেপে পা ফেলছেন। তাই আলী আব্বাসের প্রজেক্টের ভবিষ্যৎও খানিকটা অনিশ্চিত!
সুপারহিরো ক্যাটরিনার সিনেমার মুক্তি অনলাইনে

ক্যাটরিনা কাইফ

শোনা যাচ্ছে, অন্তত ২০০ কোটি টাকার বাজেট মাথায় রেখে সিনেমাটির কাজ শুরু করতে চান আলী আব্বাস জাফর। কিন্তু বর্তমান সঙ্কটের কারণে নাকি বড় কোনো প্রযোজনা প্রতিষ্ঠান এই সিনেমাতে টাকা লগ্নি করতে চাইছেন না। তাই বিকল্প পথে হাটার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। খুব শিগগিরই অনলাইন প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের সঙ্গে চুক্তিবদ্ধ হতে পারেন ‘ভারত’ খ্যাত এই পরিচালক।
নারী সুপারহিরো সিনেমাটি দুইভাগে নির্মাণ করতে চাইছেন আলী আব্বাস। এককথায় বড়সড় একটি ফ্রাঞ্চাইজি বক্স অফিসকে উপহার দিতে চলেছেন। জানা গেছে, এই সিনেমাটি নিয়ে ঘনিষ্ঠ মহলে ইতিবাচক বার্তা দিয়েছেন খোদ ক্যাটরিনা কাইফও। এখন অপেক্ষা শুধু নেটফ্লিক্সের সঙ্গে চুক্তি স্বাক্ষরের।
প্রসঙ্গত, বর্তমানে ‘ফোন ভূত’ সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন ক্যাটরিনা কাইফ। এতে তার বিপরীতে দেখা যাবে সিদ্ধার্থ চতুর্বেদী এবং ঈশান খট্টরকে। এছাড়াও তার অভিনীত ‘সূর্যবংশী’ সিনেমাটি মুক্তি অপেক্ষায় রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: