মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৬:৩৫ অপরাহ্ন

সুখটান না দিলে পেট পরিস্কার হয় না: রানি

রিপোর্টারের নাম
আপডেট : বুধবার, ৩ আগস্ট, ২০২২
সুখটান না দিলে পেট পরিস্কার হয় না: রানি

নেশার জগৎ বলিউড। টাকার নেশা ছাড়াও এখানে অনেকেই অবৈধ মাদকের নেশাতেও বুঁদ হয়ে থাকেন। বহুবার প্রমাণ পাওয়া গিয়েছে তার। তবে এমনো অনেক তারকা রয়েছেন যারা তুলনামূলক নিরীহ নেশার ভক্ত। তালিকায় রয়েছেন শাহরুখ খান, সালমান খান, আমির খান, অজয় দেবগণের মতো অভিনেতারা যারা ধূমপানে আসক্ত। তবে এই তালিকায় রয়েছে আরো একটি নাম, রানি মুখার্জি।

হ‍্যাঁ, ঠিকই পড়েছেন। এই বঙ্গনারীও একসময় ধূমপানে আসক্ত ছিলেন। রীতিমতো চেইন স্মোকার ছিলেন তিনি। কিন্তু বাড়িতে তাঁর এই বদভ‍্যাস স্বাভাবিক ভাবেই কেউ পছন্দ করতেন না, বিশেষ করে অভিনেত্রীর মা। স্বাভাবিক ভাবেই মেয়ে যাতে অসুস্থ না হয়ে পড়ে সেদিকে সর্বদা সতর্ক নজর ছিল তাঁর।

নিজের ধূমপানে আসক্তির কথা একাধিক বার স্বীকার করেছেন রানি। অভিনেত্রী জানিয়েছিলেন, তাঁর দিন শুরু হত সিগারেটে সুখটান দিয়ে। এতে নাকি পেট পরিস্কার করতে সুবিধা হত তাঁর! বাথরুমেই কোনো একটি গোপন জায়গায় মায়ের চোখ এড়িয়ে সিগারেট লুকিয়ে রাখতেন তিনি।

যখনি সুখটান দিতে বাথরুমে ঢুকতেন, সঙ্গে নিয়ে যেতেন অনেক সুগন্ধি আর মুখের গন্ধ এড়ানোর জন‍্য মিন্ট লজেন্স। কারণ মায়ের হাতে ধরা পড়লেই বড়সড় অশান্তির আশঙ্কা থাকত। রানি এও জানিয়েছিলেন, নিজের এই বদভ‍্যাসটা ছাড়ার জন‍্য অনেক চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু নেশা করা বন্ধ করলেই নানান পার্শ্ব প্রতিক্রিয়া শুরু হত তাঁর। বাধ‍্য হয়ে আবার সিগারেট ধরাতেন রানি।

অবশ‍্য এখন তিনি এক মেয়ের মা। এখন আর তাঁর নেশা আছে কিনা তা অবশ‍্য জানা নেই। কারণ আগে এ বিষয়ে খোলাখুলি ভাবে কথা বললেও এখন আর ব‍্যক্তিগত জীবন তেমন প্রকাশ‍্যে আনেন না অভিনেত্রী।

প্রসঙ্গত, মা হওয়ার পর থেকেই অভিনয় থেকে দূরত্ব বাড়িয়ে নিয়েছিলেন রানি। তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘বান্টি অউর বাবলি ২’। কিন্তু সে ছবি তেমন সাফল‍্যের মুখ দেখেনি। সম্প্রতি রানির ফের সন্তানসম্ভবা হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: