শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে গাছে ধাক্কা লেগে উড়ে গেছে বাসের ছাদ, নিহত ১

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি
আপডেট : সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
সিরাজগঞ্জে গাছে ধাক্কা লেগে উড়ে গেছে বাসের ছাদ, নিহত ১

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি : 

সিরাজগঞ্জের শাহজাদপুরে নিয়ন্ত্রণ হারিয়ে পাবনা থেকে ঢাকাগামী সি লাইনের যাত্রীবাহী এক বাস সড়কের গাছের সঙ্গে সজোরে ধাক্কা খেয়ে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৭ জন। এদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। এ সময় বাসের পুরো ছাদ উড়ে গেছে।

সোমবার (২২ এপ্রিল) সকাল সাড়ে ৬টার দিকে শাহজাদপুরে বগুড়া-নগরবাড়ী মহাসড়কের টেটিয়ারকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএ ওয়াদুদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

নিহত আল-শামীম পাবনার সুজানগর উপজেলার মধুপুর গ্রামের রাশিদুল ইসলামের ছেলে। আহতদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। তবে নামপরিচয় তাৎক্ষণিক জানা যায়নি।

ওসি এমএ ওয়াদুদ জানান, সকাল সাড়ে ৬টার দিকে পাবনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী সি লাইন পরিবহনের একটি বাস পাবনা-নগরবাড়ী মহাসড়কের শাহজাদপুরের টেটিয়ারকান্দি পৌঁছালে অন্য একটি গাড়িকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে বাসের পুরো ছাদটি উড়ে যায়। ঘটনাস্থলেই আল-শামীম নামে এক যাত্রী নিহত হন। আহত হন আরও সাতজন। এর মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। তাদের দ্রুত উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি বলেন, মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারে লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে। দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করে হেফাজতে রাখা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া