বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১০:১৬ অপরাহ্ন

সিনহাকে হত্যার রাতেই মাকে ফোন করেন ওসি প্রদীপ

নিজস্ব প্রতিবেদক
আপডেট : সোমবার, ১০ আগস্ট, ২০২০
সিনহাকে হত্যার রাতেই মাকে ফোন করেন ওসি প্রদীপ
নিহত সেনা কর্মকর্তা রাশেদ খান

পুলিশের গুলিতে নিহত অবসরপ্রাপ্ত মেজর সিনহা রাশেদ খানের মাকে ফোন করেছিলেন টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ। সিনহার মা নাসিমা আক্তার জানান, হত্যার রাতে তাকে ফোন করে সিনহা সম্পর্কে খোঁজ নিয়েছিলেন টেকনাফ থানার ওসি প্রদীপ।

তবে সে সময় হত্যার কথা জানায়নি প্রদীপ।

সোমবার (১০ আগস্ট) দুপুরে রাজধানীর উত্তরার বাসায় সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন : অক্সিজেন চাওয়াতে গুলিবিদ্ধ সিনহাকে আরো দুই গুলি করে লিয়াকত

নাসিমা আক্তার বলেন, সিনহাকে হত্যার পরদিন অর্থাৎ ঈদের দিন সকালে বাসায় আসে উত্তরা পশ্চিম থানার পুলিশ। তারাও সিনহার সম্পর্কে নানা রকম খোঁজ খবর নেন। সিনহা কোনো রাজনীতির সঙ্গে জড়িত কিনা ইত্যাদি জিজ্ঞেস করে। তখনও হত্যার খবর আমরা জানি না।

সাংবাদিকদের করা এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এখন পর্যন্ত সিনহা হত্যা মামলার বিচার প্রক্রিয়া নিয়ে আমরা সন্তুষ্ট। আমি প্রধানমন্ত্রী, সেনা প্রধানকে ধন্যবাদ জানাই।

অন্যদিকে মেজর (অব.) সিনহা মো. রাশেদ খানের মৃত্যুর ঘটনায় কক্সবাজার পুলিশ সুপারের (এসপি) প্রত্যাহার চায় রিটায়ার্ড আর্মড ফোর্সেস অফিসার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন (রাওয়া)।

 

অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান মেজর (অব.) খন্দকার নুরুল আফসার বলেন, এখন পর্যন্ত এই হত্যাকাণ্ডের যে অগ্রগতি তাতে আমরা সন্তুষ্ট। আশা করব এই বিচার প্রক্রিয়া যেন খুব দ্রুত শেষ করা হয়। যেহেতু সকল তথ্য প্রমাণ পরিষ্কার। এখন অবশ্য আমাদের একটি দাবি সংশ্লিষ্ট জেলার এসপি মাসুদ হোসেনের প্রত্যাহার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: