শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন

সিংঘাম এগেইন-এর শুটিংয়ে আহত অজয় দেবগন

বিনোদন ডেস্ক
আপডেট : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩
সিংঘাম এগেইন-এর শুটিংয়ে আহত অজয় দেবগন

বিনোদন ডেস্ক : 

সিনেমার শুটিংয়ে আহত হয়েছেন বলিউড অভিনেতা অজয় দেবগন। ‘সিংঘম অ্যাগেইন’ ছবির শুটিং করতে গিয়ে আহত হন তিন। শুটিং চলছিল ভারতের মুম্বাইয়ে। সেখানেই দুর্ঘটনা ঘটে।

বলিউডের জনপ্রিয় অভিনেতা অজয় দেবগন বর্তমানে ব্যস্ত সময় পার করেছন ‘সিংহাম এগেইন’-এর শুটিংয়ে। আর সেখানেই ঘটল দুর্ঘটনা। সিনেমার শুটিং চলাকালে আহত হয়েছেন অজয়।

শুটিং চলছিল ভারতের মুম্বইয়ের ভিলে পার্লেতে একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করছিলেন অজয়। স্ট্যান্ড করতে গিয়ে চোখে চোট লাগে তার।

একটি মারামারির দৃশ্যে অভিনয় করার সময় ভুল করে অজয়ের চোখে আঘাত লাগে। পরিচালক রোহিত শেট্টি যখন অন্য দৃশ্যের শ্যুটিং করছিলেন, তখন অজয় বিশ্রাম নেন। তার পরপরই শুটিং শুরু করেন অভিনেতা, এই আঘাতের কারণে তার এবং অন্যদের শিডিউলের কোনো প্রভাব পড়েনি।

শুটিং সেটের এক সদস্য মিড-ডেকে বলেন, ‘রোহিত শেঠি একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করছিলেন। কয়েকজন গুন্ডার সঙ্গে অজয় দেবগনের মারামারির দৃশ্য ছিল। কিন্তু ভুলবশত একটি আঘাত গিয়ে অজয়ের মুখে লাগে; এতে চোখে প্রভাব পড়ে। দ্রুত সেটে চিকিৎসক ডাকা হয়।

অজয় আহত হওয়ার পর বিরতি নেন তিনি। তা জানিয়ে সূত্রটি বলেন, এ লোকেশনে সেদিন শেষ দিন ছিল, পরের দিন ফিল্ম সিটিতে শুটিং হওয়ার কথা ছিল। এদিকে অজয় আহত হওয়ায় বিরতি নিতে হয়। যদিও সেদিন রাতে ওই দৃশ্যের শুটিং শেষ করেন অজয়।

গত মাসে ‘সিংঘম অ্যাগেইন’ থেকে অজয় দেবগনের ফার্স্ট লুক প্রকাশ করেন শেট্টি। ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করে তিনি লিখেছেন, ‘শের আতঙ্ক মচাতা হ্যায়, ঔর জখমি শের তাবাহি! সবার প্রিয় পুলিস, বাজিরাও সিংঘম ইজ ব্যাক!’

অজয় দেবগনের জনপ্রিয় সিনেমা ফ্যাঞ্চাইজি ‘সিংহম’। এ ফ্যাঞ্চাইজির প্রথম পার্ট মুক্তি পায় ২০১১ সালে। দুই বছরের বিরতি নিয়ে নির্মিত হয় ‘সিংহম রিটার্নস’। এ ফ্যাঞ্চাইজিতে ‘বাজিরাও সিংহম’ চরিত্রে অভিনয় করে দর্শকের মুঠো মুঠো ভালোবাসা কুড়ান অজয়। এবার নির্মিত হচ্ছে এ ফ্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি।

পোস্টারে অজয়কে রাগী অবতারে দেখা যাচ্ছে, তিনি সিংহের মতো গর্জন করছেন। ‘সিংঘম অ্যাগেইন’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন করিনা কাপুর খান, দীপিকা পাড়ুকোন, অক্ষয় কুমার, রণবীর সিং, টাইগার শ্রফ। সিংঘমের তৃতীয় ছবিটি চূড়ান্ত সফল হয় বক্স অফিসে। এই ছবি মুক্তি পাবে ২০২৪ সালের স্বাধীনতা দিবসে। অল্লু অর্জুনের ‘পুষ্পা ২’-এর সঙ্গে মুক্তি পাবে সেই ছবি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া