রবিবার, ১৯ মে ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন

সাড়ে নয় লক্ষ মানুষ দেখেছেন পুনমের ভিডিওটি

বিনোদন ডেস্ক
আপডেট : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০
সাড়ে নয় লক্ষ মানুষ দেখেছেন পুনমের ভিডিওটি
সংগৃহিত ছবি

নতুন এক ভিডিও শেয়ার করে আবার আলোচনায় এসেছেসন পুনম। ভিডিওর নাম দিয়েছিলেন ‘বনানারামা’। এবার পোস্ট করেছেন ‘রেইনডান্স’ ভিডিওটি।
ভিডিও তৈরির ক্ষেত্রে মুম্বইয়ের বৃষ্টিকে কাজে লাগিয়েছেন পুনম। রাতের অন্ধকারে ফ্লাশ লাইট জ্বেলে করেছেন শ্যুটিং। বৃষ্টিস্নাত শরীরের প্রতিটি খাঁজ তুলে ধরেছেন ক্যামেরার সামনে।

করোনার আবহেও প্রতিনিয়ত নিজের লাস্যময়ী ভিডিওর মাধ্যমে অনুরাগীদের আকর্ষণ করে চলেছেন পুনম পাণ্ডে। যেখানে কখনো শরীরী খেলায় মাতছেন, কখনো আবার লোকচক্ষুর তোয়াক্কা না করেই নিজের বক্ষ-বিভাজিকার দ্বার উন্মুক্ত করে দিচ্ছেন অনুরাগীদের কাছে।

আরও পড়ুন : প্রযোজনায় আসছেন  দীপিকা পাডুকোন

ইনস্টাগ্রাম থেকে হোয়াটসঅ্যাপ, সোশ্যাল মিডিয়ার সর্বত্র এভাবেই নিজের লাস্যময়ী অবতারে ধরা দিয়েছেন পুনম। প্রতিবার অনুরাগীরা তার কাছ থেকে নতুন কিছুর প্রত্যাশায় থাকেন।

সেই প্রত্যাশার মান রাখেন তিনি। এর আগের ভিডিওতে বক্ষ মাঝে কদলি প্রবেশ করিয়েছিলেন সোশ্যাল মিডিয়া তারকা। বুঝিয়েছিলেন ফলের উপকারিতা। ইনস্টাগ্রামে এক লক্ষেরও বেশি দর্শক সেই ভিডিও পছন্দ করেছেন।

ভিডিওতে কখনো হাতের আগলে ঢেকেছেন সিক্ত বক্ষযুগল, কখনো শাড়ির আগল সামান্য উন্মুক্ত করেই পূর্বরাগ জানিয়েছেন। কখনো আবার সিক্ত বসন ছেড়ে পিছনে থাকা গাড়িতে শরীর এলিয়ে দিয়েছেন।

বৃষ্টির প্রতিটি ফোঁটার সঙ্গে ছন্দ মিলিয়ে এভাবেই উষ্ণতা ছড়িয়েছেন পুনম।

ইনস্টাগ্রামে পুনমের এই ভিডিও আপলোড হওয়ার পর এখনও পর্যন্ত প্রায় সাড়ে নয় লক্ষ মানুষ ভিডিওটি দেখেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া