শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪৯ অপরাহ্ন

সাহেদের বিরুদ্ধে মেট্রো রেলের সাব-কন্ট্রাক্টরের মামলা

নিজস্ব প্রতিবেদক
আপডেট : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০

রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগ এনে মামলা করেছেন মেট্রো রেল নির্মাণ কাজের সঙ্গে জড়িত একটি সাব-কন্ট্রাক্টর প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের ৭৬ জন শ্রমিক ও কর্মচারীদের করোনা পরীক্ষা করানো হয়েছিল রিজেন্ট হাসপাতাল থেকে।

মঙ্গলবার (২১ জুলাই) দুপুরে ডিএমপির উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হোসেন এই তথ্য জানান।

তিনি বলেন, ‘মেট্রো রেল নির্মাণের কাজ করছে এমন একটি সাব-কন্ট্রাক্টর প্রতিষ্ঠান মামলা করছে। মো. রেজাউল করীম নামে এক ব্যক্তি বাদী হয়ে সোমবার (২০ জুলাই) রাতে মামলাটি করেছেন। মামলা নম্বর ২০।’

তিনি মামলায় অভিযোগ করেছেন, রিজেন্ট হাসপাতাল থেকে ৭৬ জন শ্রমিকের করোনাভাইরাসের পরীক্ষা করা হয়েছে। যা ভুয়া ছিল। পরীক্ষার কথা বলে রিজেন্ট হাসপাতাল টাকা আত্মসাৎ করেছে।

মামলার বাদী রেজাউল করিম জানান, তাদের প্রতিষ্ঠানের হয়ে যারা কাজ করেছেন, তাদের মধ্য থেকে ৭৬ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করেছিল রিজেন্ট। এখন তারা শুনছেন, সব জালিয়াতি করা হয়েছে। তাই তিনি মামলা করেছেন।
করোনাভাইরাসের নমুনা সংগ্রহ করে তা পরীক্ষা না করেই ভুয়া রিপোর্ট দেওয়ার অভিযোগ আসে রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে।
এই অভিযোগের ভিত্তিতে ৬ জুলাই রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর শাখায় অভিযান চালায় র‌্যাব। সিলগালা করে দেওয়া হয় হাসপাতাল দুটি। ১৫ জুলাই ভোরে সাতক্ষীরার সীমান্ত এলাকা থেকে গ্রেফতার করা হয় সাহেদকে। সাহেদ ও রিজেন্ট হাসপাতালের প্রতারণার ঘটনায় উত্তরা পশ্চিম থানায় একাধিক মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: