মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:২৯ পূর্বাহ্ন

সাহেদকে নেয়া হলো গ্রেপ্তার স্পটে

যোগাযোগ ডেস্ক
আপডেট : বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
সাহেদকে নেয়া হলো গ্রেপ্তার স্পটে
সাতক্ষীরার এই স্থান থেকেই সাহেদকে গ্রেফতার করা হয়েছিল

রিজেন্ট গ্রপের চেয়ারম্যান গ্রেফতারকৃত সাহেদকে নেয়া হলো সাতক্ষীরার দেবহাটার পারুলিয়া ইউনিয়নের শাখরা কোমরপুরে গ্রেপ্তারের স্পটে। বৃহস্পতিবার বিকালে র‌্যাব সদস্যরা সেখানে তাকে নিয়ে যায়।

র‌্যাব সূত্র জানায়, বিকেলে লাবন্যবতী নদীর ওপর কোমরপুরের বেইলি ব্রিজের উপর সাহেদকে নেওয়া হয়। এরপর উৎসুক সাধারণ মানুষকে সরিয়ে স্থানীয় ক্যামেরাপার্সন ও সাংবাদিকদের ব্রিজ থেকে নির্দিষ্ট দূরত্বে সরিয়ে ৫-৭ মিনিট কথাবার্তা বলে আবারো শাহেদকে গাড়িতে ওঠানো হয়।

আরো পড়ুন : দুদকের জিজ্ঞাসাবাদে পাপুলের স্ত্রী ও শ্যালিকা যা বললেন

এ সময় সাহেদের মুখমন্ডল ছিল হেলমেটে ঢাকা, গায়ে ছিল গেঞ্জি ও র‌্যাবের নিরাপত্তা জ্যাকেট। ব্রিজের উপর থেকেই আবার গাড়িতে উঠিয়ে ফের খুলনার উদ্দেশ্যে রওনা দেয় র‌্যাব।
তদন্তের স্বার্থে র‌্যাব উপস্থিত সংবাদকর্মীদের কোনো ধরনের প্রশ্ন করার চেষ্টা থেকে বিরত থাকতে বলেন।

তদন্তের স্বার্থে র‌্যাবের পক্ষ থেকে কিছু না জানানো হলেও দায়িত্বশীল সূত্র জানিয়েছে, সাহেদ করিম মাঝে মধ্যে ঔদ্ধত্যপূর্ণ আচরণ করছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের এসআই রেজাউল ইসলাম জানান, গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। তবে অধিকতর তদন্তের স্বার্থে তা এখন প্রকাশ করা সমীচীন হবে না।

র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের অধিনায়ক সিনিয়র এএসপি বজলুর রশীদ জানান, সাহেদ করিমকে আগামী ৫ আগস্ট সাতক্ষীরা আদালতে সোপর্দ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: