বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ১১:১২ অপরাহ্ন

সাভার উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল

সাভার প্রতিনিধি
আপডেট : বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০

দুঃশাসনের কবল থেকে গণতন্ত্র পুনরুদ্ধার ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারাবন্দি দিবস উপলক্ষে বৃহস্পতিবার (১৬ জুলাই) বাদ আছর সাভার উপজেলা আওয়ামী লীগ-এর উদ্যোগে উপজেলা অডিটোরিয়ামে স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগ- এর সাধারণ সম্পাদক ও সাভার উপজেলা পরিষদ চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেনসহ সাভার উপজেলা আওয়ামী লীগ এবং সকল সহযোগী অঙ্গ-সংঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১/১১ এর সেনা সমর্থিত অবৈধ তত্ত্বাবধায়ক সরকার ২০০৭ সালের ১৬ জুলাই ধানমন্ডির ৫ নম্বরের বাসভবন ‘সুধাসদন’ থেকে বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে গ্রেফতার করে। বাংলাদেশ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতা-কর্মী এবং গণতন্ত্র প্রত্যাশী জনগণের আন্দোলনের মুখে দীর্ঘ প্রায় ১১ মাস কারাভোগের পর ২০০৮ সালের ১১ জুন সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে সংসদ ভবন চত্ত্বরে স্থাপিত বিশেষ কারাগার থেকে মুক্তি পান আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: