মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন

সাংবাদিক নাদিম হত্যায় চেয়ারম্যান বাবু ৫ দিনের রিমান্ডে

জামালপুর জেলা প্রতিনিধি
আপডেট : রবিবার, ১৮ জুন, ২০২৩
সাংবাদিক নাদিম হত্যায় চেয়ারম্যান বাবু ৫ দিনের রিমান্ডে

জামালপুর জেলা প্রতিনিধি : 

জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যা মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে পাঁচ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

রোববার (১৮ জুন) বিকেল সাড়ে ৩টায় জামালপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তানভীর আহমেদ এ রিমান্ড মঞ্জুর করেন। এ সময় আরও তিন আসামি রেজাউল করিম ও মনিরুজ্জামানকে ৪ দিন এবং জাকিরুল ইসলামকে ৩ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

বাদী পক্ষের আইনজীবী ইউসুফ আলী জানান, রাষ্ট্রপক্ষ প্রত্যেক আসামির সাত দিন করে রিমান্ড আবেদন করেছিল। শুনানি শেষে আদালত প্রধান আসামি মাহমুদুল আলম বাবুর পাঁচ দিন রিমান্ড মঞ্জুর করেন। রেজাউল ও মনিরুলের চার দিন এবং জাকিরুলের তিন দিন রিমান্ড মঞ্জুর করা হয়। বিকেল থেকেই রিমান্ড শুরু হবে।

শনিবার (১৭ জুন) পঞ্চগড় থেকে চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুসহ তিনজন এবং বগুড়া থেকে রেজাউলকে গ্রেফতার করা হয়।

এর আগে নাদিম হত্যা মামলার নয় আসামির রিমান্ড মঞ্জুর করেন আদালত। রবিবার বেলা ১১টার দিকে রিমান্ডের আবেদন করে জামালপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসামিদের তোলা হয়।

বুধবার (১৪ জুন) রাতে বাড়ি ফেরার পথে বকশীগঞ্জের পাথাটিয়ায় পৌঁছালে অস্ত্রধারী ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমকে পিটিয়ে জখম করে পালিয়ে যায়। ১৫ জুন বেলা পৌনে ৩টার দিকে তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত নাদিম বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জামালপুর করেসপন্ডেন্ট ছিলেন।

এ ঘটনায় সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের স্ত্রী মনিরা বেগম বাদী হয়ে সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে প্রধান আসামি করে ২২ জনের নাম উল্লেখসহ আরও ২৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে বকশীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এই মামলায় এ পর্যন্ত ১৩ জন গ্রেফতার হয়েছেন। এর মধ্যে পুলিশ গ্রেফতার করেছে ৯ জনকে। আর র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছেন চারজন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া