বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন

সমুদ্র সৈকতে সাকি গার্লের উষ্ণ নাচে ভাইরাল নোরা ফাতেহি

বিনোদন ডেস্ক
আপডেট : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
সমুদ্র সৈকতে সাকি গার্লের উষ্ণ নাচে ভাইরাল নোরা ফাতেহি
নোরা ফাতেহি এবং ভাইরাল হওয়া সেই নাচ

নোরা ফাতেহির নাচের স্টেপ আট থেকে আশির সকলের মনেই জায়গা করে নিয়েছে। তাইতো মাঝে মধ্যেই নেটিজেনদের উপহার হিসেবে বিভিন্ন নাচের ভিডিও প্রকাশ করে থাকেন। আর এবার সমুদ্র সৈকতে সাকি গার্লের উষ্ণ নাচ প্রকাশ করার পর মুহূর্তেই ভাইরাল হয় তা নেট দুনিয়ায়।

সম্প্রতি সংবাদমাধ্যমের শিরোনামে বোল্ড হয়ে নাম লেখা হচ্ছে তার। একের পর এক ভিডিও প্রকাশ করলেই ভাইরাল হয়ে যায় তা। হ্যা, সে বালিকন্যা নোরা ফাতেহি। কেবল মাত্র বলিউড নয়, নাচের জগতে তার রয়েছে এক ভিন্ন পরিচিতি।আরও পড়ুন : দীপিকা-আলিয়া একসঙ্গে সঞ্জয় লীলার বৈজু বাওরা’ ছবিতে

উদ্দাম নাচে মত্ত নোরা ও তার পার্টনার। নোরার লং ড্রেসও বাতাস ও তার কোমরের তালে তালে উড়ছে। গানের তালে তালে নোরার উষ্ণতা ছড়ানোর এ ভিডিও যেন মুহূর্তেই নেটিজেনদের মনে জায়গা করে নেয়। তার লুক ও মুভে ভক্তরা যে প্রথম থেকেই পাগল আবারও তারই প্রমাণ হল এবার।

তবে ক’দিন আগেও নোরা অন্য একটি ভিডিও’র জন্য ভাইরাল হয়েছিলেন। একটি রিয়েলিটি শো’র অনুষ্ঠানে বিচারক হিসেবে হাজির হয়েছিলেন তিনি। সেখানে টেরেন্স ও নোরা একসাথে নাচের সময় অনিচ্ছাকৃতভাবে টেরেন্সের হাত পড়ে নোরার স্পর্শকাতর স্থানে। আর এ নিয়েই শুরু হয় শোরগোল। তবে সেটি যে অনিচ্ছাকৃত ছিল তা নোরা ও টেরেন্স দু’জনই জানিয়েছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া