শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:০৭ অপরাহ্ন

শুটিং ছেড়ে শরীরচর্চায় ব্যস্ত মৌনি

যোগাযোগ ডেস্ক
আপডেট : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০

সিনেমার শুটিংয়ে অংশ নিতে গেল কয়েকদিন ধরে লন্ডনে আছেন বলিউড অভিনেত্রী মৌনি রায়। চলমান সঙ্কটের জেরে প্রায় ৪ মাস ধরে দুবাইয়ে আটকে ছিলেন তিনি। সেখানে বোনের বাড়িতে নিজেকে নানা সৃজনশীল কাজে ব্যস্ত রেখেছিলেন। লকডাউন পর্ব কাটিয়ে সেখান থেকে লন্ডনে উড়ে গিয়েছেন এই বাঙালি অভিনেত্রী।
বর্তমান সঙ্কটে নিজেকে লণ্ডনের পরিবেশে মানিয়ে নিতে শরীরচর্চায় ব্যস্ত রয়েছেন মৌনি রায়। শুধু তাই নয়, নিজেকে করোনা ছোবল থেকে বাঁচাতে শরীরচর্চাতেই ভরসা রেখেছেন এই নায়িকা।
সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে বেশকিছু ছবি শেয়ার করেছেন এই অভিনেত্রী। যেখানে যোগব্যায়ামের নানা আসনে দেখা গিয়েছে তাকে। ক্যাপশনে লিখেছেন, ‘কৃতজ্ঞতায় পূর্ণ হৃদয় নিয়ে শুরু হয়েছিলো।’
লন্ডনের মাটিতে পা রেখেই নানা জায়গায় ঘুরে বেড়াচ্ছেন মৌনি৷ সেসব ছবি ভক্তদের মাঝে শেয়ার করে নিতেও ভোলেননি তিনি। ছবিগুলো প্রকাশ্যে আসতেই তার জোর সমালোচনা করেন নেটিজেনরা। এমনকি, ১৪ দিনের কোয়ারেন্টিন না মেনেই কিভাবে জনসম্মুখে তিনি ঘুরে বেড়াচ্ছেন তা নিয়েও প্রশ্ন তোলেন এক নেটিজেন। যদিও বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করেননি ‘গোল্ড’ খ্যাত এই চিত্রতারকা।
প্রসঙ্গত, অয়ন মুখার্জির পরিচালনায় ‘ব্রহ্মাস্ত্র’তে দেখা যাবে মৌনি রায়কে। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। আছেন বলিউড শাহেনশা অমিতাভ বচ্চন। এছাড়া সিনেমাটিতে ক্যামিও চরিত্রে দর্শকদের সামনে হাজির হবেন শাহরুখ খান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: