রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:৩০ পূর্বাহ্ন

শুটিংয়ে অংশ নিতে গোয়ায় উড়ে গেলেন দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক
আপডেট : শনিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২০
শুটিংয়ে অংশ নিতে গোয়ায় উড়ে গেলেন দীপিকা পাড়ুকোন
দীপিকা

করোনায় থেমে গেছে গোটা পৃথিবী। থেমে গিয়েছিল সিনেমার শুটিংও। এখন পরিস্থিতির উন্নতি হচ্ছে। সিনেমা ফিরছে হলে। আর সিনেমার শুটিংও শুরু হচ্ছে। ভারতের করোনা পরিস্থিতির খুব একটা উন্নতি না হলেও এরই মধ্যে সচল হয়েছে অনেক কিছু। সচল হতে চলেছে সিনেমার শুটিংও।
সিমেনার নায়ক-নায়িকারাও আর ঘরে বসে থাকতে চাইছেন না। তারা আবার কাজে যোগ দিতে চাচ্ছেন।
কাজের ক্ষেত্রে দীপিকা পাড়ুকোনকে সবশেষ দেখা গিয়েছে ‘ছপাক’ সিনেমায়। এছাড়া কবির খানের পরিচালনায় ‘৮৩’ সিনেমার কাজ শেষ করেছেন তাকে। এটি মূলত কপিল দেবের বায়োপিক। এতে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি।
পরিচালক শকুন বাত্রার আগামী সিনেমার শুটিংয়ে অংশ নিতে গোয়ায় উড়ে গিয়েছেন দীপিকা পাড়ুকোন। নাম ঠিক না হওয়া এই সিনেমাতে মূখ্য চরিত্রে অভিনয় করবেন তিনি। এবার সিনেমাটি নিয়ে ভক্তদের মাঝে নতুন তথ্য শেয়ার করে নিলেন ‘ককটেল’ খ্যাত এই চিত্রতারকা।
নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে একটি পোস্ট শেয়ার করেছেন দীপিকা। যেখানে দেখা যাচ্ছে, গোয়ার প্রাকৃতিক সৌন্দর্য্য ক্যামেরা বন্দি করেছেন তিনি। ক্যাশপনে লেখেন, ‘তিন দিন পর।’
দীপিকার এমন পোস্ট প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় হইচই পড়ে গিয়েছে৷ অভিনেত্রী পোস্টে খোলাসা করে কিছু না জানালেও তিনি যে ক্যামেরার সামনে দাঁড়াতে চলেছেন, সেটা অনেকটাই নিশ্চিত। তবে কারো কারো মতে, অভিনেত্রীর ক্যাপশন ‘থ্রি ডেইস টু গো’ শকুন বাত্রার সিনেমার টাইটেলও হতে পারে।
শকুন বাত্রার নতুন সিনেমায় দীপিকা পাড়ুকোন ছাড়াও অভিনয় করবেন সিদ্ধার্থ চতুর্বেদী ও অনন্যা পান্ডে। সিনেমাটি প্রযোজনা করছেন করণ জোহর। জানা গিয়েছে, গোয়ার বিভিন্ন লোকেশনে প্রথম পর্বের শুটিং শেষ করে পুরো টিম শ্রীলঙ্কায় উড়ে যাবে।
Attachments area


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: