বুধবার, ১৮ মে ২০২২, ০৯:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
হাতিরঝিলে এ কেমন বাইকড্রাইভ (ভিডিও) আমিরাতগামীদের বিমানবন্দরে আর করোনা পরীক্ষা করতে হবে না তথ্যমন্ত্রী যখন গাড়িচালক ইকোপার্কের রোলার কোস্টার থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে ফেরি ও লঞ্চ চলাচল বন্ধ ঈদের নামাজ আদায়ে বায়তুল মোকাররমে মুসল্লিদের ঢল ঈদযাত্রায় সিডিউল মেনে চলছে ট্রেন নাড়ির টানে ঢাকা ছাড়ছে মানুষ বায়তুল মোকাররমে ঈদ জামাতের সময়সূচি ২০২৩ সাল থেকে হবে না প্রাথমিক সমাপনী পরীক্ষা একজন দায়িত্বশীল পুরুষ মানুষ বেশি দামি : তিশা আন্তর্জাতিক মান মেনেই নির্মাণ হয়েছে মেট্রোরেল ৬ বিভাগে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস দুদিন পর খুলেছে নিউমার্কেট ইঞ্জিনের ঢাকনা ছাড়াই উড়ল বিমান পর্যটকদের জন্য সুখবর দিল মালয়েশিয়া ট্রেন ও স্টেশন এলাকায় ধূমপান নিষিদ্ধ সারাদেশে চলছে ৫ হাজার সেতুর কাজ বগুড়ায় ভোট গণনার সময় হামলা: বিজিবির গুলিতে নিহত ৪ ওমিক্রনে প্রথম মৃত্যু যুক্তরাজ্যে

শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে ফেরি ও লঞ্চ চলাচল বন্ধ

মুন্সিগঞ্জ জেলা প্রতিনিধি
আপডেট : মঙ্গলবার, ৩ মে, ২০২২
শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে ফেরি ও লঞ্চ চলাচল বন্ধ
ফাইল ছবি

বৈরী আবহাওয়ায় কারণে দুর্ঘটনা এড়াতে শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে আবারও ফেরি ও লঞ্চ চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার সকাল পৌনে ১০টার দিকে এ ঘোষণা দেওয়া হয়।

এর আগে সকালে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ ঘোষণা করে বিআইডব্লিউটিসি। এ নৌরুটে ৮টি ফেরি ৮৫টি লঞ্চ ও ১৫৫টি স্পিড বোট চলছিল।

এ ব্যাপারে শিমুলিয়া নদী বন্দর কর্মকর্তা মো. সোলাইমান বলেন, ঝড়ো আবহাওয়ার কারণে নদী উত্তাল থাকায় লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। আবহাওয়া পর্যবেক্ষণ করে স্বাভাবিক হলে পুনরায় লঞ্চ চলাচল শুরু করা হবে।

শিমুলিয়া ঘাটের সহকারী ব্যবস্থাপক (বাণিজ্য) ফয়সাল আহমেদ বলেন, সকাল পৌনে ১০টার দিকে ঝড়ো বাতাস আর আলোর স্বল্পতার কারণে ফেরি চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। এ রুটে মঙ্গলবার ৮টি ফেরি চলাচল করছিল। সকালে ঘাটে কিছুটা মোটরসাইকেলের চাপ ছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: