শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৪:১২ অপরাহ্ন

শাহরুখ পত্নী গৌরি খান লেখিকা হিসেবে আত্মপ্রকাশ করলেন 

বিনোদন ডেস্ক
আপডেট : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
শাহরুখ পত্নী গৌরি খান লেখিকা হিসেবে আত্মপ্রকাশ করলেন 
গৌরি খান

নিজের ইন্টেরিয়র ডিজাইনার জীবনের গল্প নিয়ে ‘মাই লাইফ ইন ডিজাইন’ শিরোনামের একটি আত্মজীবনী মূলক বই লিখতে শুরু করেছেন গৌরি খান। এই বইটি প্রকাশ করবে পেঙ্গুইন অ্যাবুরি প্রেস। আর ২০২১ সালে খোলা বাজারে বইটি পাওয়া যাবে বলেও জানা গেছে।

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের জেরে দীর্ঘদিন ধরে ঘরবন্দি ছিলেন সবাই। এর ব্যতিক্রম ঘটেনি শোবিজ তারকাদের ক্ষেত্রেও। তবে অবসরের দিনগুলোতে নিজেদের নতুনভাবে আবিস্কার করার চেষ্টা করেছেন অনেকেই। ঘরবন্দি সময়ে কেউ গান গেয়েছেন, কেউ আঁকাআঁকি করেছেন, আবার কেউবা চিত্রনাট্য লিখেছেন। এবার লেখিকা হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন শাহরুখ পত্নী গৌরি খান।

‘মাই লাইফ ইন ডিজাইনার’ বইটি সম্পর্কে গৌরি খান বলেন, ‘আমি খুবই উচ্ছ্বসিত, নিজের ডিজাইনার হয়ে ওঠার গল্প নিয়ে বই লিখতে পেরে। এই বইটি আমার জন্য বিশেষ কিছুর সাক্ষী হতে যাচ্ছে। কেননা এর সঙ্গে আমার আবেগ, অভিজ্ঞতা এবং কঠোর পরিশ্রম জড়িত। সবাইকে অনুপ্রেরণা দিতেই আমি এই বইটি লিখছি। আশা করছি, বইটি পড়লে সবাই উপকৃত হবেন।’
সোমবার নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বইটির প্রচ্ছদ শেয়ার করেছেন গৌরি খান। যেখানে বেশ প্রফেশনাল এবং সাহসী নারীর ভূমিকায় পাওয়া গেল তাকে। পোস্টের ক্যাপশনে তিনি লেখেন, ‘আমি এই কফি-টেবিল বইটি নিয়ে খুবই আনন্দিত। দারুণ একটি শুট সম্পন্ন হলো।’
শাহরুখ পত্নীর বই লেখার খবর প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় রীতিমতো হইচই শুরু হয়ে গিয়েছে। সোশ্যাল মিডিয়ায় গৌরিকে শুভ কামনা জানাচ্ছেন তার ভক্তরা। পাশাপাশি বলিউড তারকা মাহিরা খান, মাহি কাপুর, ডিজাইনার নচিকেত সহ অনেকেই শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছেন বলিউড বাদশার ঘরণীকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: