শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৪:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতার মৃত্যু যাত্রাবাড়ীতে ময়লার ডাস্টবিনের পাশ থেকে অজ্ঞাতপরিচয়ের এক ব্যক্তির মরদেহ উদ্ধার জলাবদ্ধতা নিররস কাজ করছেন ডিএনসিসির ৫০০০ পরিচ্ছন্নতাকর্মী শুধু ঢাকা নয়, দুর্নীতি আর লুটপাট করে পুরো দেশকে ডুবিয়ে দিয়েছে সরকার : আমীর খসরু স্বাধীনতাবিরোধীদের প্রেতাত্মারা কোটা সংস্কার আন্দোলনের নামে ষড়যন্ত্রে লিপ্ত : আইনমন্ত্রী ফের করোনা উদ্বেগ, গত সপ্তাহে নিহত ১৭০০ দীর্ঘদিন পর বড়পর্দায় ফিরছেন পপি বেশকিছু অজুহাতে রাজধানীতে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম চড়া আর্জেন্টিনার ফাইনালে ব্রাজিলের ৫ রেফারি পটিয়ায় সড়ক দুর্ঘটনায় নারী-শিশুসহ নিহত ৪

শাহরুখের প্রেমে পড়েছিলেন ফাতিমা!

বিনোদন ডেস্ক
আপডেট : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০

বলিউড বাদশা শাহরুখ খানের প্রেমে পড়েছিলেন ‘দঙ্গল’ খ্যাত অভিনেত্রী ফাতিমা সানা শেখ। তবে এই সময়ে না, ২০০১ সালে মুক্তিপ্রাপ্ত শাহরুখ খান অভিনীত ছবি ‘ওয়ান টু কা ফোর’ এর শুটিং সেটে।

সম্প্রতি এক সাক্ষাতকারে এমনটাই জানিয়েছেন দঙ্গল গার্ল। ফিল্মফেয়ারকে দেওয়া সেই সাক্ষাতকারে ফাতিমা জানিয়েছেন, ২০০১ সালে মুক্তি প্রাপ্ত ‘ওয়ান টু কা ফোর’ ছবিতে শিশুশিল্পীর চরিত্রে অভিনয় করেছিলাম আমি।
সেসময় শুটিং সেটে শাহরুখ খানের সাথে অনেক কথা হতো। তাকে খুব ভালো লেগেছিল। এমনকি তার প্রেমেও পড়ে গিয়েছিলাম। কিন্তু তখন আমি ছিলাম অনেক ছোট। তাই সেভাবে গুরুত্ব পাইনি।

তিনি বলেন, তবে খুব কষ্ট পেয়েছিলাম যখন জানতে পারি শাহরুখ বিবাহিত! আমার মন ভেঙে গিয়েছিল।

আমি কতটা কেঁদেছিলাম বলে বুঝাতে পারবো না। মনে হচ্ছিল যেন আমার হৃদয় ভেঙে চুরমার হয়ে গিয়েছে।
‘ওয়ান টু কা ফোর’ ছাড়াও ফাতিমা শিশুশিল্পীর চরিত্রে আরো অভিনয় করেছিলেন ‘চাচী ৪২০’ এবং ‘বড়ে দিলওয়ালা’ ছবিতে। তবে ফাতিমা আলোচনায় আসেন আমির খানের ‘দঙ্গল’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া