বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:২১ অপরাহ্ন

শাহরুখের নতুন সিনেমা আসছে : মাতোয়ারা ভক্তকূল

বিনোদন ডেস্ক
আপডেট : সোমবার, ৩১ আগস্ট, ২০২০
শাহরুখের নতুন সিনেমা আসছে : মাতোয়ারা ভক্তকূল
সপরিবারে শাহরুখ খান

শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজের পুরনো একটি টুইট ভাইরাল হয়েছে। আর সেই পুরনো টুইটেই আশা জেগে উঠেছে কিং ভক্তদের। তাহলে কি সত্যিই নতুন সিনেমার ঘোষণা দিলেন বলিউডের বেতাজ বাদশা! তার মানে শাহরুখ নতুন সিনেমা নিয়ে আসছেন। আর এতেই ব্যাপক সাড়া পড়েছে সারা ভারতজুড়ে।

প্রায় তিন দশক ধরে বলিউড শাসন করছেন খান সাম্রাজ্যের কিং শাহরুখ খান। বাদশা মানেই বাড়তি উন্মাদনা। সারা বিশ্বে রয়েছে তার অসংখ্য ভক্ত-অনুরাগী। কিন্তু দীর্ঘদিন ধরেই পর্দার আড়ালে রয়েছেন তিনি। সিনেপ্রেমীরা অধীর আগ্রহে বসে আছেন অভিনেতার নতুন সিনেমার জন্য। এবার হয়তো সেই অপেক্ষার অবসান ঘটলো। রুপালী পর্দায় কামব্যাক করতে চলেছেন এই সুপারস্টার।

গেল বছর যে শাহরুখের সময়টা খুব একটা ভালো যায়নি সেকথা অনেকেরই জানা। কেননা তার অভিনীত কোনো সিনেমাই প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি। চলতি বছরেও কোনো সিনেমা নেই। বাদশার এমন নিরব ভূমিকায় খানিকটা হতাশ তার লাখ লাখ ভক্তরা।
এদিকে সবশেষ ২০১৬ সালের ৩০ আগস্ট নিজের অভিনীত সিনেমার কথা প্রকাশ্যে এনেছিলেন শাহরুখ খান। এরপরে কাটায় কাটায় ৪ বছর কেটে গেলেও নতুন কোনো সিনেমা আসেনি তার।
পরিচালক আনন্দ এল রায়ের পরিচালনায় ২০১৮ সালে মুক্তি পেয়েছিলো ‘জিরো’ সিনেমা। এতে শাহরুখ খান ও দুই বলিউড ডিভা আনুশকা শর্মা এবং ক্যাটরিনা অভিনয় করেন। তারপর আর নতুন কোনো সিনেমাতে দেখা যায়নি শাহরুখকে।
একাধিকবার তার আগামী সিনেমার নাম শোনা গেলেও পাকাপাকিভাবে কিছুই হয়নি। রাজকুমার হিরানি, সিদ্ধার্থ আনন্দ এবং অ্যাটলির নামও উঠে এসেছে কিং খানের কামব্যাক সিনেমায়। তবে এখনও আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণা আসেনি। কিন্তু পুরনো টুইটেই গোলযোগ বেঁধেছে শাহরুখ ভক্তদের মনে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া

%d bloggers like this:
%d bloggers like this: