বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০১:১৯ পূর্বাহ্ন

শাহরুখের ‘জওয়ান’- এ মুগ্ধ সালমান

বিনোদন ডেস্ক
আপডেট : বুধবার, ১২ জুলাই, ২০২৩
শাহরুখের ‘জওয়ান’- এ মুগ্ধ সালমান

বিনোদন ডেস্ক : 

অবশেষে ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেয়েছে ‘জওয়ান’ প্রিভিউ ভিডিও। দুই মিনিটের সেই ভিডিও ক্লিপে সবাইকে চমকে দিয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। এমনকি এ ভিডিওটি দেখে মুগ্ধ হয়েছেন বলিউডের সুলতান সালমান খানও।

‘জওয়ান’-এর প্রিভিউ দেখে সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি লেখেন, পাঠান জওয়ান হয়ে গেল। দুরন্ত ট্রেলার, মুগ্ধ হয়ে গেলাম। এ ধরনের সিনেমাই তো বড় পর্দাতে দেখা উচিত। মুক্তির প্রথম দিনে অবশ্যই আমি এটা দেখে ফেলব। দারুণ মজা পেয়েছি।

শাহরুখ-সালমান ফিল্ম ইন্ডাস্ট্রিতে বহু বছর ধরে প্রায় একসঙ্গেই রয়েছেন। একসময় রাকেশ রোশনের করণ-অর্জুন ছবিতে কাজ করেছিলেন তারা। তারপর মাঝে তাদের বন্ধুত্বে তিক্ততা তৈরি হয়। পরে অবশ্য ফের সমস্যা মিটিয়ে কাছাকাছি আসেন দুজনে।

‘পাঠান’ সুপারহিট হওয়ার পর থেকেই শাহরুখের পরবর্তী সিনেমা ‘জওয়ান’-এর দিকে নজর ছিল সবার। ১০ জুলাই এ সিনেমার আগাম ঝলক প্রকাশ করা হবে, যা জানানো হয়েছিল আগেই। তাই অধীর আগ্রহভরে অপেক্ষায় ছিলেন শাহরুখ অনুরাগীরা। অবশেষে সকাল সাড়ে ১০টায় হয় সেই অপেক্ষার অবসান।

মঙ্গলবার (১০ জুলাই) পরিচালককে ধন্যবাদ জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বলিউড বাদশাহ লেখেন, স্যার! তুমিই সেরা! সমস্ত কিছুর জন্য অসংখ্য ধন্যবাদ। বিজয় সেতুপতির সঙ্গে কাজ করে তিনি কতটা গর্বিত সেটাও জানান তিনি।

অ্যাটলি কুমারের পরিচালনায় ‘জওয়ান’-এ অভিনয় করেছেন শাহরুখ। তার বিপরীতে দেখা যাবে দক্ষিণি অভিনেত্রী নয়নতারাকে। এ খবর আগেই জানা গিয়েছিল। আগাম ঝলকে অ্যাকশনের মেজাজে দেখা যায় দীপিকা পাড়ুকোনকে। এ ছাড়াও দেখা গেছে বিজয় সেতুপতি, প্রিয়মণি, সানিয়া মালহোত্রাসহ একঝাঁক তারকাকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ

আবহাওয়া